বিজ্ঞাপন

পয়তাল্লিশের অর্ধেকটাই যার বলিউডে

November 1, 2018 | 3:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ঐশ্বরিয়া রাইকে বলা হয় কমপ্লিট প্যাকেজ। তার সৌন্দর্য যেমন মুগ্ধ করে সবাইকে, তেমন তার অভিনয়, নৃত্য- সবই তৈরি করে মানদণ্ড। আর সে জন্যই তার খ্যাতি ছড়িয়ে গেছে বলিউড থেকে হলিউডে। ফ্যাশন আইকন হিসেবে ভারতীয়দের মধ্যে তাকেই বিশ্ববাসি চেনেন সবার প্রথম। সেই ঐশ্বরিয়া রাইয়ের আজ (১ নভেম্বর) ৪৫তম জন্মদিন। যার মধ্যে দুই দশক ঐশ্বরিয়া দিয়ে দিয়েছেন বলিউডে, দেবেন আরও।

পয়তাল্লিশের অর্ধেকটাই যার বলিউডে

বিজ্ঞাপন

বলিউডে আসার আগেই আলোচিত ঐশ্বরিয়া। কারণ ১৯৯৪ সালের বিশ্ব সুন্দরীর মুকুট ওঠে তার মাথায়। আর তার পরেই হয় ঐশ্বরিয়ার বলিউড যাত্রা। ভারতের জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক মনিরত্নমের হাত ধরেই সিনেমায় অভিষেক তার। ১৯৯৭ সালে তামিল ও বলিউডে অভিষিক্ত হন ঐশ্বরিয়া। সৌন্দর্য আর অভিনয় দক্ষতার কারণে হয়ে ওঠেন সবার ভালোবাসার। ঐশ্বরিয়া থেকে হয়ে যান অ্যাশ।

পয়তাল্লিশের অর্ধেকটাই যার বলিউডে

বিজ্ঞাপন

বলিউডে অভিষেকের মাত্র দুই বছর পরেই অ্যাশের হাতে ওঠে ভালো কাজের স্বীকৃতি। ‘হাম দিল তো চুকে সানাম’ ছবির জন্য পান ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। ঐশ্বরিয়া রাই অভিনীত জনপ্রিয় সিনেমার মধ্যে অন্যতম ‘দেবদাস’, ‘চোখের বালি’, ‘রেইনকোট’, ‘মোহাব্বাতে’, ‘ধুম ২’, ‘যোধা আকবর’।

পয়তাল্লিশের অর্ধেকটাই যার বলিউডে

বিজ্ঞাপন

২০০৭ সালে ঐশ্বরিয়া রাই হয়ে যান ঐশ্বরিয়া রাই বচ্চন। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনকে বিয়ে করেন তিনি। এগারো বছরের সংসার তাদের। ভালোবাসার এক দশকে এখন পর্যন্ত তাদের একমাত্র ফসল কন্য সন্তান আরাধ্য।

২০০৯ সালে ভারতের পদ্মশ্রী খেতাবে ভূষিত হন ঐশ্বরিয়া।

বিজ্ঞাপন

প্রচ্ছদ: আবু হাসান

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :

বার্সেলোনায় এশিয়া চলচ্চিত্র উৎসবে দেশের তিন ছবি

ক্যাটরিনা-শাহরুখের এ কেমন ব্যবধান!

ভাই-বোনের প্রথম ছবি

এ কেমন সালমান!

নতুন ভবনে ফিল্ম আর্কাইভের নতুন যাত্রা


বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন