বিজ্ঞাপন

পটিয়া থানায় ঢুকে চাঁদা দাবি, গ্রেফতার ৩

November 27, 2018 | 6:00 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: সাংবাদিক পরিচয় দিয়ে থানায় ঢুকে পুলিশ কর্মকর্তার কাছে চাঁদা দাবির অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে চট্টগ্রামের পটিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে পটিয়া থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম মজুমদারের কাছে ‘অনলাইন টেলিভিশনের’ পরিচয় দিয়ে প্রথমে হুমকিধমকি দেয়। পরবর্তীতে তারা চাঁদা দাবি করে বলে সারাবাংলাকে জানিয়েছেন পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামত উল্লাহ।

বিজ্ঞাপন

গ্রেফতার তিনজন হলেন- শাহেদুল ইসলাম সাগর (৩০), রতন বড়ুয়া (৪৩) ও তাদের গাড়িচালক আনোয়ার হোসেন (৩৩)।

এ সময় প্রভোক্স জিএল ব্র্যান্ডের ‘সিটিজি ক্রাইম টিভি’র স্টিকার লাগানো একটি প্রাইভেট কার, আইডি কার্ড, ভিডিও ক্যামরা, মোবাইল এবং বেশকিছু ভিজিটিং কার্ড উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

বিজ্ঞাপন

ওসি সারাবাংলাকে বলেন, ‘সিটিজি ক্রাইম টিভির নামে মাঝে মাঝে থানায় এসে হুমকিধমকি দেয় তারা। বিভিন্ন সময় পটিয়া পৌরসভায় ব্যবসায়ীদের কাছেও গিয়ে ফেসবুক ও ইন্টারনেটে ছবি ছেড়ে ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায়ের একাধিক অভিযোগও আমরা পেয়েছি। সবশেষ থানায় ঢুকে চাঁদা দাবি করার মতো দুঃসাহস দেখিয়েছে তারা। চাঁদা দাবির সময় হাতেনাতে তাদের গ্রেফতার করেছি।’

চাঁদাবাজি ও হুমকিধমকির অভিযোগে তাদের বিরুদ্ধে পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন ওসি।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন