বিজ্ঞাপন

সময় নেই জয়ার, তিশা দিলেন সময়

December 14, 2018 | 3:41 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশা। দুজনেই দেশের জনপ্রিয় অভিনেত্রী। তবে জয়া আহসান দেশের পাশাপাশি জনপ্রিয় কলকাতাতেও। সেখানে নিয়মিত সিনেমায় কাজ করছেন তিনি। অন্যদিকে তিশাও সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন কলকাতার একটি সিনেমায়।

তিশার চুক্তিবদ্ধ হওয়া ছবিটির নাম ‘বোবা রহস্য’। পরিচালনা করছেন অভিষেক বাগচি। ভারতীয় গণমাধ্যমকে তিনি জানিয়েছেন ছবিতে কাজ করার কথা ছিল জয়া আহসানের। অর্থাৎ ছবিতে অভিনয়ের জন্য প্রথম প্রস্তাবটা গিয়েছিল জয়া আহসানের কাছে। কিন্তু তার সিডিউল জটিলতার কারণে ‘বোবা রহস্য’ সিনেমায় অভিনয় করতে পারেননি জয়া।

তবে সময় নিয়ে সমস্যা হয়নি তিশার। সময় দিতে পারবেন তিনি। আর সে জন্যই গুণী এই অভিনেত্রীকে চূড়ান্ত করা হয়েছে ছবির জন্য। আর যেন-তেন চরিত্র তো নয়। পরিচালক জানিয়েছেন তিশাকে ঘিরেই এগিয়েছে ‘বোবা রহস্য’-র গল্প। ছবিতে আরও আছেন বাংলাদেশের অভিনেতা আমান রেজা, কলকাতার রাহুল বন্দ্যোপাধ্যায়সহ অনেক।

বিজ্ঞাপন

তবে ছবির অন্যতম আকর্ষণ সব্যসাচী চক্রবর্তী। এই ছবির মাধ্যমে আবার গোয়েন্দা চরিত্রে ফিরতে যাচ্ছেন তিনি। ছবিতে ডিটেকটিভের ভূমিকায় দেখা যাবে সব্যসাচীকে। ফেলুদা করার পরে বেশ কয়েকটি ছবিতে তাকে গোয়েন্দার ভূমিকায় চেয়েছিলেন বিভিন্ন পরিচালক। কিন্তু অভিনেতা রাজি হননি। এই ছবির চিত্রনাট্য নাকি সব্যসাচির খুব ভালো লেগেছে। ফলে চরিত্রটি করতে রাজি হয়েছেন তিনি। তবে নেহাত গোয়েন্দা রহস্য নয় এই ছবি। ছবির মধ্যে হরর এলিমেন্ট রয়েছে বলে জানা গেছে। আরও শোনা যাচ্ছে ছবিতে গুরুত্ব পাবে মনস্তাত্ত্বিক বেশ কিছু দিক। তবে ‘ভূতের ছবি’ও নয় এটি।

‘বোবা রহস্য’-র শুট শুরু হবে ১২ জানুয়ারি থেকে। ঝাড়খণ্ডে হবে ছবির শুটিং। সব্যসাচী অভিনীত ইন্সপেক্টরের ডেপুটি হিসেবে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। সাইকিয়াট্রিস্টের চরিত্র করছেন সুদীপ্তা চক্রবর্তী। অন্য একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দর্শনা বণিক।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন