বিজ্ঞাপন

বাস চালকদের মতো ড. কামালও বেপরোয়া

December 15, 2018 | 3:06 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ফেনী: বেপরোয়া বাস চালকের মতো ড. কামাল বেপরোয়া হয়ে গেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মানুষ যত দুর্বল হয় তার মুখের ভাষা তত বেসামাল ও উগ্র হয়। সারাদেশে নৌকার পক্ষে গণজোয়ার দেখে ঐক্যফ্রন্টের নেতারা বেসামাল।

শনিবার (১৫ ডিসেম্বর) দুপুরে ফেনীর দাগনভূঁঞায় রাস্তা প্রশস্তকরণ কাজের উদ্বোধন শেষে সড়ক, পরিবহন ও সেতুমন্ত্রী সাংবাদিকদের এসব কথা বলেন।

ড. কামাল জঘন্য অপরাধ করেছেন: স্বরাষ্ট্রমন্ত্রী

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, সাংবাদিককে ‘খামোশ’ বলে পুরোনো পাকিস্তানি ভাষায় আচরণ করে ড. কামাল স্বরুপে ফিরে গেছেন। ড. কামাল বাংলাদেশের নষ্ট রাজনীতির প্রবক্তা। তিনি মুখে নীতি কথা বললেও তার আসল রূপ উন্মোচিত হয়ে গেছে। এ পর্যন্ত তাদের হামলায় নোয়াখালীতে ও ফরিদপুরে দুইজন প্রাণ হারিয়েছে। তারা দু’জনই আওয়ামী লীগের কর্মী। দেশে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির জন্য একমাত্র ঐক্যফ্রন্টই দায়ী। তারা পল্টনে পুলিশের উপর হামলা করে এ সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্বোধন করেছেন।

ড. কামালকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে

নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে মন্ত্রী বলেন, এসব অভিযোগ অসহায়ের সংলাপ। কারণ বাংলাদেশের মানুষ ধানের শীষের পক্ষে নেই। ধানের শীষে গণভাটা আর নৌকায় গণজোয়ার।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, দাগনভূঁঞা উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

আরো পড়ুন : আমি দুঃখিত: ড. কামাল

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন