বিজ্ঞাপন

অর্থ সংকটে এরশাদের প্রচারণা কার্যক্রম প্রায় বন্ধ!

December 19, 2018 | 6:17 am

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ চিকিৎসার জন্য দেশের বাইরে অবস্থান করায় থমকে গেছে রংপুর-৩ (সদর) আসনে লাঙ্গল মার্কার নির্বাচনী প্রচার কার্যক্রম। স্থানীয় নেতা কর্মীরা বলছেন অর্থ সংকটের কারণেই নাকি এই অবস্থার সৃষ্টি হয়েছে। প্রচারণা কার্যক্রম থমকে যাওয়ায় স্থানীয় নেতাকর্মীদের মাঝে দেখা দিয়েছে হতাশা।

দলটির শীর্ষ পর্যায়ের নেতারা বলছেন বিষয়টি এরশাদকে জানানো হয়েছে। খুব দ্রুত অর্থ সংকটের বিষয়টি থাকবেনা ও নির্বাচনী প্রচার শুরু হবে জোরে-সোরে।

জাতীয় পার্টির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক সাড়া না পাওয়ায় মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের নির্বাচনী প্রচার মাঠে জোরালো অবস্থানে নেই স্থানীয় নেতা-কর্মীরা। কোন মতে নামমাত্র প্রচার কার্যক্রম চালাচ্ছে তারা।

বিজ্ঞাপন

রংপুর জাতীয় পার্টি সূত্রে জানা গেছে, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ (সদর) আসনে মহাজোট প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ তফসিল ঘোষণার পর অসুস্থ হওয়ার কারণে মনোয়নপত্র দাখিল, যাচাই-বাছাই ও প্রতীক বরাদ্দ, প্রচারসহ নির্বাচনী সকল কার্যক্রমে অনুপস্থিত ছিলেন।

নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই অসুস্থ হয়ে কিছুদিন ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি থাকেন এরশাদ। পরে উন্নত চিকিৎসার জন্য তিনি সিঙ্গাপুরে যান। এরশাদ সিঙ্গাপুরে অবস্থান করায় রংপুর সিটি করপোরেশনের মেয়র ও রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা ও সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরের নেতৃত্বে দলের নেতাকর্মীরা ২ দিন নগরীর বিভিন্ন স্থানে ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। এই ২ দিন রংপুর সিটি করপোরেশনের ২৫টি ওয়ার্ড ও ৩টি ইউনিয়ন নিয়ে গঠিত রংপুর-৩ (সদর) আসনের বিভিন্ন এলাকায় স্বল্প পরিসরে পোস্টার ও মাইকে প্রচার হয়।

এব্যাপারে রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারন সম্পাদক এস এম ইয়াসির অর্থ সংকটের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিপূর্বে নির্বাচনে এসকল কার্যক্রম পার্টির চেয়ারম্যান নিজেই দেখতেন। তিনি না থাকায় বিষয়টি নিয়ে কিছুটা সমস্যা দেখা দিয়েছে। তবে দলের শীর্ষ নেতাদের হস্তক্ষেপে নিশ্চয়ই দ্রুত সমস্যার সমাধান হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচআর/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন