বিজ্ঞাপন

এ মুহূর্তে সংলাপের দরকার নেই : কাদের

January 13, 2018 | 6:04 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণে জনগন নয়, বিএনপি হতাশ। আগামী জাতীয় নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে এখন বিএনপি নেতারা আবোল তাবোল বকছেন।

শনিবার(১৩ জানুয়ারি) সন্ধ্যায় ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে  একথা বলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, মিথ্যাচারের পুরানো ভাঙা রেকর্ড আবারো বাজাচ্ছেন বিএনপি নেতারা। আজ তারা হতাশার বালুচরে হাবুডুবু খাচ্ছে।

বিজ্ঞাপন

আগুন সন্ত্রাস চালিয়ে তারা তাদের ভোট ব্যংকের যে ক্ষতি করেছেন তার মাশুল তাদেরকে আরো অনেকদিন দিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

এ মুহুর্তে,সংলাপের কোন প্রয়োজন নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন শুধু সংকট হলেই সংলাপ হবে। তবে, কোন অরাজকতা করলে জনগনকে সাথে নিয়ে কঠোরভাবে তা প্রতিহত করা হবে। তাছাড়া সংলাপের রাস্তা বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া নিজেই বন্ধ করেছেন। টেলিফোনে প্রধানমন্ত্রীর সাথে অসৌজন্য আচরন করেছিলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের সমালোচনা করে তিনি বলেন,একটা উন্নয়নের উদাহরণ দেখান, যেটা বিএনপি করেছে। পদ্মা সেতু, মেট্রোরেল সবই আওয়ামী লীগের অর্জন। সরকার নির্বাচনের সময় শুধু রুটিন দায়িত্ব পালন করবে। তারা সংবিধানের আইনি অধিকারের অপব্যবহার করতে চাইছে। ওই সময় সরকার শুধু সুষ্ঠু নির্বাচন নিশ্চিত করবে।

বিজ্ঞাপন

মওদুদ আহমদ সাবেক  আইনমন্ত্রী হয়েও নিজেই ভুয়া কাগজপত্র দিয়ে বাড়ি দখল করে রেখে আইনের অপব্যবহার করেছেন বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

সারাবাংলা/এমএমএইচ/জেডএফ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন