শনিবার ২০ এপ্রিল, ২০১৯ ইং , ৭ বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ শাবান, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মোবাইল ভ্যাস সেবা নিয়ে আশাবাদ বিটিআরসি চেয়ারম্যানের

ফেব্রুয়ারি ১২, ২০১৯ | ৬:৪৭ অপরাহ্ণ

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: মোবাইল ভ্যালু অ্যাডেড সার্ভিসকে (ভ্যাস) সম্ভাবনাময় খাত হিসেবে অভিহিত করেছেন টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি’র চেয়ারম্যান জহুরুল হক।

তিনি বলেন, মোবাইল ইন্ডাস্ট্রি জন্য ‘মোবাইল ভ্যাস’ খুবই সম্ভাবনাময় একটি খাত। এটি ডিজিটাল বাংলাদেশের মূল ধারণার সঙ্গে প্রাসঙ্গিকও বটে। নতুন নতুন সেবা চালু ও গ্রাহকদের সেবা ব্যবহারের সন্তুষ্টি নিয়ে কাজ করলে এই খাতটি আরও বহুদূর যেতে পারবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেসের (বেসিস) মোবাইল ভ্যাস ও গেমস অ্যাপ্লিকেশন সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎকারে বিটিআরসি’র চেয়ারম্যান এই আশার কথা জানান।

বিটিআরসি’র চেয়ারম্যানের কার্যালয়ে তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান বেসিসের পরিচালক দিদারুল আলম সানী এবং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান এ এস এম রফিক উল্লাহর নেতৃত্বে পাঁচ সদস্যের একটি প্রতিনিধি দল।

এ সময় বেসিসের প্রতিনিধিরা ‘টি ভ্যাস লাইসেন্স’ প্রদানের জন্য বিটিআরসি চেয়ারম্যানকে ধন্যবাদ জানান এবং ‘টি ভ্যাস লাইসেন্সে’র প্রতিটি ধারা মোবাইল অপারেটরদের সাথে ঠিকমতো মেনে চলার ক্ষেত্রে তার সহযোগিতা চান।

বিটিআরসি চেয়ারম্যান এ বিষয়গুলোতে প্রয়োজনীয় নিরীক্ষণ শেষে সুষ্ঠু বাস্তবায়নের আশ্বাস দেন।

সারাবাংলা/জেএএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন