বিজ্ঞাপন

ইয়াবা কারবারিদের শেষ রক্ষা হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

February 16, 2019 | 1:47 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কক্সবাজার: ইয়াবা কারবারিদের শেষ রক্ষা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

তিনি বলেন, ‘ইয়াবা কারবারিদের পুলিশের চোখ এড়িয়ে যাওয়ার কোনো সুযোগ নেই। তাদের ‍পুলিশের জালে ধরা পড়তেই হবে।’

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ইয়াবা কারবারিদের আত্মসমর্পণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় কক্সবাজারের টেকনাফে ১০২ ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পণ করেন স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: স্বরাষ্ট্রমন্ত্রী কক্সবাজারে, ১৬০ ইয়াবা কারবারির আত্মসমর্পণ কাল

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মাদকের হাত থেকে দেশ বাঁচাতে হবে। তাই ইয়াবার ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবেনা। মাদক ব্যবসায়ীরা আমাদের জালে ধরা পড়বেই। মাদক আইনে যাবজ্জীবন ও মৃত্যুদণ্ডের শাস্তি রয়েছে। সুতরাং এই পথ থেকে সরে দাঁড়ান।

ইয়াবা কারবারিরা যত প্রভাবশালীই হোক, তাদের শেষ রক্ষা হবে না। রাজনৈতিক প্রভাব খাটানোর কোনো সুযোগ নেই মাদক কারবারিদের ফিরে আসার আহ্বান জানান স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে পুলিশের আইজি ড. মো. জাবেদ পাটোয়ারী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তফা কামাল উদ্দিন ও জেলা প্রশাসক কামাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ১০২ জন তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী আত্মসমর্পন করেন। এসব ইয়াবা কারবারিদের ফুল দিয়ে বরণ করে নেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ও আইজিপি ড. জাবেদ পাটোয়ারী। এ সময় ইয়াবা কারবারিরা সাড়ে ৩ লাখ পিস ইয়াবা ও ৩০টি দেশীয় তৈরি আগ্নেয়াস্ত্র ও ৭০ রাউন্ড গুলি জমা দেন।

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

বিজ্ঞাপন

আত্মসমর্পণের পথে বদি, কারাবরণেও প্রস্তুত!

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন