বিজ্ঞাপন

চল্লিশ দশকের বলরাজ রূপে সঞ্জয়

March 7, 2019 | 6:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

বলিউডের তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’। এই ছবিতে ২৫ বছর পর একসঙ্গে কাজ করছেন মাধুরী-সঞ্জয়। ২০১৮ সালের মাঝামাঝি সময়ে শুরু হয় ছবিটির শুটিং। এবার এলো ছবির অভিনয়শিল্পীদের প্রথম ঝলক। ছবিতে সঞ্জয় দেখতে কেমন হবে তা বোঝা যাচ্ছে ছবি দেখে। বৃহস্পতিবার (৭ মার্চ) অন্তর্জালে এসেছে ছবিটির তিন শিল্পীর লুক।

শিল্পীরা হলেন বরুণ ধাওয়ান, আদিত্য রায় কাপুর এবং সঞ্জয় দত্ত। ছবিতে উঠে আসবে ১৯৪০ সালের ঘটনা। ছবিতে সঞ্জয়ের চরিত্রের নাম বলরাজ। আর বরুণ অভিনয় করবেন জাফর চরিত্রে।

কলঙ্ক ছবিতে বরুণ ধাওয়ান ও আদিত্য রয় কাপুর

তারকাবহুল ছবিটিতে আরো আছেন সোনাক্ষি সিনহা, আলিয়া ভাট। করণ জোহর, সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত ছবিটি নাকি করণ জোহর নির্মাণ করতে চেয়েছিলেন ১৫ বছর আগেই।

বিজ্ঞাপন

ছবির কাজের ঘোষণার সময় করণ তার টুইটারে লিখেছিলেন, ‘কলঙ্ক আমার কাছে আবেগঘন একটি কাজ। ১৫ বছর আগে আমার বাবা এই সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ শুরু করেছিলেন। সেই কাজটি এখন আমরা তুলে দিচ্ছি আরেক দক্ষ মানুষের হাতে। তিনি অভিষেক বর্মণ। ও খুব ভালো চিত্রনাট্য করেছে।’

‘ধাক-ধাক’ গার্ল খ্যাত মাধুরী আর ‘খলনায়ক’ সঞ্জয় দত্ত, নব্বই দশকের পর্দা কাঁপানো জুটি। বলিউডে যেমন তাদের জুটির নাম-ডাক ছিল, তেমনি ব্যক্তিগত সম্পর্ক নিয়েও আলোচনা ফিরত সবার মুখে মুখে। সেই জুটি ২৫ বছর পর আবার একসঙ্গে কাজ করছেন রূপালী পর্দায়। ফলে ইতিমধ্যেই ছবিটি চলে এসেছে দর্শক আগ্রহের কেন্দ্রে।

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন