বিজ্ঞাপন

ডিপিএলে বিকেএসপির বিপক্ষে ১৭২ রানে বড় জয় প্রাইম ব্যাংকের

April 5, 2019 | 4:40 pm

স্পোর্টস ডেস্ক

ফতুল্লায়, আল-আমিন হোসেনের পাঁচ উইকেট শিকারে বিকেএসপিকে ১৭২ রানের বিশাল ব্যাবধানে হারিয়েছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। আগে ব্যাট করে বিকেএসপিকে ২২৩ রানের লক্ষ্য ছুঁড়ে দেয় প্রাইম ব্যাংক। জবাবে মাত্র ৫০ রানে অল আউট হয় বিকেএসপি।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জের খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নামে প্রাইম ব্যাংক। প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে মাত্র ১০ রানেই হারায় ওপেনার সালমান হোসেনকে। আর দারুণ ফর্মে থাকা এনামুল বিজয় আউট হয় দলিয় ২৪ রানে।

এরপর আল-আমিন, আরিফুল হক কিংবা অভিজ্ঞ অলোক কপালি কেউই করতে পারেননি নামের সুবিচার। তবে, এক প্রান্ত আগলে রাখেন প্রাইম ব্যাংকের ইন্ডিয়ান রিক্রুট অভিমন্যু ঈশ্বরণ। ষষ্ঠ উইকেট জুটিতে নাহিদুল ইসলাম যখন ব্যাট করতে আসে তখন প্রাইম ব্যাংকের সংগ্রহ ৫ উইকেট হারিয়ে ৭২ রান। নাহিদুলকে সাথে নিয়ে ৯৪ রানের জুটি গড়ে বিপর্যয় সামাল দেন ঈশ্বরণ।

নাহিদুল ৫০ রান করে আউট হন আর ঈশ্বরণ থামেন সেঞ্চুরি থেকে মাত্র ৮ রান দূরে থাকতে। নির্ধারিত ৫০ ওভার শেষে প্রাইম ব্যাংকের সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ২২২ রান।

বিজ্ঞাপন

জবাবে, আল-আমিন হোসেনের বলিং তোপে মাত্র ৫০ রানে গুটিয়ে যায় বিকেএসপির ইনিংস। আল-আমিন হোসেনের ৮ ওভারের ৩টিই মেডেন সেই সাথে তুলে নেন ৫ উইকেট। লিস্ট এ ক্রিকেটে আল-আমিন এ নিয়ে চতুর্থবারের মত শিকার করলেন পাঁচ উইকেট।

বিকেএসপির পারভেজ হোসেন ইমন ছাড়া কেউই দুই অঙ্কের ঘরে রান তুলতে পারেনি। ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২২ ওভারে মাত্র ৫০ রানে অল আউট হয় বিকেএসপি। আর প্রাইম ব্যাংক মাঠ ছাড়ে ১৭২ রানের বিশাল জয় নিয়ে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন