বিজ্ঞাপন

নিজ বাসায় ঝুলন্ত লাশ, পুলিশের ধারণা ‘অভাবের তাড়নায় অত্মহত্যা’

May 11, 2019 | 5:06 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার বদরপাতি এলাকায় নিজ বাসা থেকে আয়াজ মোহাম্মদ মওদুদ খান (৫৬) নামে এক ব্যক্তির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে অভাবের তাড়নায় ঋণগ্রস্ত হয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

শনিবার (১১ মে) সকাল ৮টার দিকে পুলিশ স্থানীয় কাউন্সিলর জহরলাল হাজারীর উপস্থিতিতে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

মওদুদ খান নগরীর জেল রোডের বদরপাতি এক নম্বর গলির আব্দুল মাবুদ খানের ছেলে।

কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান সারাবাংলাকে বলেন, ‘ভোরে পরিবারের সদস্যরা সবাই যখন ঘুমিয়েছিলেন তখন তিনি ঘরের একটি ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে ঝুলে আত্মহত্যা করেন। টনাস্থলে গিয়ে জেনেছি, সেখানে একটি চিরকূট পাওয়া গেছে। চিরকূটে লেখা আছে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।’

বিজ্ঞাপন

এছাড়া তিনি জানান, প্রাথমিক তদন্তে জেনেছি- সংসারে অভাব ছিল। ঋণগ্রস্তও হয়ে পড়েছিলেন। এজন্য সম্ভবত আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

নগরীর আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী সারাবাংলাকে বলেন, ‘মওদুদ খান চাক্তাইয়ে একটি চালের আড়তে চাকরি করতেন। তার পরিবারের সদস্যরা বলেছেন- সম্প্রতি তিনি চাকরি ছেড়ে দিয়েছেন। এজন্য সংসারে অভাব-অনটন শুরু হয়। একমাত্র ছেলে এবার এসএসসি পাস করেছে। হঠাৎ করে অভাবে পড়ে যাওয়ায় সংসারে অশান্তি শুরু হয়। এজন্য তিনি আত্মহত্যা করতে পারেন বলে লোকজনের ধারণা।’

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন