বিজ্ঞাপন

শহীদ কাপুরের একি হাল!

May 14, 2019 | 3:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শহীদ কাপুর বদলে যাচ্ছেন। তবে ব্যক্তি জীবনে না। তার এই পরিবর্তন ঘটছে পর্দায়। রোমান্টিক কমেডি নায়কের তকমা ঝেরে ফেলে গেলো কয়েকটি ছবিতে শহীদ কাপুর হাজির হয়েছিলেন নতুন রূপে। সেই ধারাবাহিকতায় তিনি এবার অভিনয় করেছেন সন্দীপ রেড্ডি বাঙ্গা পরিচালিত ‘কবির সিং’ ছবিতে। এতে সম্পূর্ণ ভিন্ন একটি চরিত্রে দেখা যাবে তাকে।

বিজ্ঞাপন

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে মুক্তিপ্রতীক্ষিত ‘কবির সিং’ ছবিটির ট্রেইলার। ট্রেইলারিই মাত করে দিয়েছেন শহীদ কাপুর। দুই মিনিট ৪৩ সেকেন্ডের ট্রেইলারে মাদকে আসক্ত থাকতে দেখা গেছে তাকে। কখনো তিনি মারামারি করছেন, কখনো পরিবারের সাথে খারাপ ব্যবহার করছেন, আবার কখনো ঘরের কাজের মহিলাকে মারতে তেড়ে আসছেন। এসবের মধ্যে আবার শহীদ কাপুর হাজির হয়েছেন প্রেমিক রূপেও।

ছবিটি মূলত ২০১৭ সালে একই নির্মাতার নির্মিত হিট তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি সংস্করণ। ওই ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় ছিলেন বিজয় দেবেরাকোন্ডা ও শালিনি পান্ডে। হিন্দি রিমেকে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন শহিদ কাপুর ও হালের আবেদনময়ী কিয়ারা আদভানি।

ছবিটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুরেশ ওবেরয় ও নিকিতা দত্ত। প্রযোজনা করেছেন মুরাদ খেতানি, অশ্বিন বর্দে ও টি-সিরিজ। আগামী ২১ জুন মুক্তি পাবে ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

ট্রেইলার দেখুন:

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন