বিজ্ঞাপন

ফিটনেস সমস্যা ওয়ার্নারের, ঝুঁকি নেবে অস্ট্রেলিয়া?

May 31, 2019 | 12:25 pm

বিশ্বকাপ ডেস্ক

শ্রীলঙ্কার বিপক্ষে প্রস্তুতি ম্যাচেই ছিলেন না দলে, সেখান থেকেই ডেভিড ওয়ার্নারের ফিটনেস নিয়ে চিন্তিত অস্ট্রেলিয়া। পেশিতে ব্যথা অনুভব করায় পূর্ব সতর্কতার জন্যই খেলেননি প্রস্তুতি ম্যাচটি। তাই তো বিশ্বকাপের মূল মঞ্চে আফগানিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন কিনা তা নিয়েও সৃষ্টি হয়েছে সংশয়।

বিজ্ঞাপন

প্রায় এক বছর আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে ছিলেন দক্ষিণ আফ্রিকার ঘটে যাওয়া তুলকালামের জন্য। আর নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেন মার্চে। তবে সাথে সাথেই জাতীয় দলের সাথে যোগ দিতে পারেননি তিনি। তবে এর আগে আইপিএলে নিজের ব্যাটিং ঝালিয়ে নিয়েছেন এই ওপেনার।

আইপিএলের সবগুলো ম্যাচ না খেললেও মাত্র ১২ ম্যাচেই এবারেরে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক ওয়ার্নার। আর সেই ধারাবাহিকতা ধরেও রেখেছেন প্রস্তুতি ম্যাচেও। শক্তিশালী ইংলিশদের বিপক্ষে ৪৩ রানের ইনিংস খেলে জানান তিনি ফিরেছেন।

তবে সে ম্যাচেই টান অনুভব করেছিলেন পেশিতে। আর তাই তো দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্রাম দিয়েছিল অস্ট্রেলিয়া টিম ম্যানেজমেন্ট। তবে এখনো পুরোপুরি সুস্থ নন এই অজি। তাই তো তাকে খেলানোটা কিছুটা ঝুকিপুর্ণ।

বিজ্ঞাপন

অসাবধনতা শেষ করে দিতে পারে ওয়ার্নারের বিশ্বকাপ লক্ষ্য। অপেক্ষাকৃত দুর্বল আফগানদের বিপক্ষে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ অস্ট্রেলিয়ার। ১ জুন ব্রিস্টলে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় শুরু হবে ম্যাচটি।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন