বিজ্ঞাপন

স্পন্সর পাচ্ছে মুক্তিযোদ্ধা সংসদ

July 23, 2019 | 7:43 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের ফুটবলে ক্লাবগুলো চলছে আর্থিক সংকটের মধ্য দিয়ে। ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ পর্যায়ের ক্লাবগুলোর অবস্থাও একই। আর্থিক অস্বচ্ছলতার মধ্য দিয়েই যেতে হয় একেকটি ক্লাবকে। এমন সময়ে পৃষ্ঠপোষক পেয়েছে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (২৩ জুলাই) জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের প্রধান কার্যালয়ে মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সাথে সৌজন্য সাক্ষাত করেন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক তরফদার রুহুল আমিন। মন্ত্রী আগামী মৌসুমে শক্তিশালী দল গঠনের লক্ষ্যে তরফদার মো: রুহুল আমিনের সহযোগিতা কামনা করলে তিনি তাতে সম্মত হন।

আ ক ম মোজাম্মেল হক বলেন, ‘সাইফ পাওয়ারটেক দেশের ফুটবল অঙ্গনে নানাভাবে সহযোগিতা করছে, আমরা এটি সম্পর্কে অবগত, সে আলোকেই তরফদার মো: রুহুল আমিনকে আমি আমন্ত্রণ জানিয়েছি এবং মুক্তিযোদ্ধা ফুটবল দল গঠনে তার সহযোগিতা চেয়েছি।’

পৃষ্ঠপোষকতার বিষয়ে তরফদার রুহুল আমিন বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের সাথে মিশে আছে যে দলটির নাম সেটি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র, কারণ কালজয়ী মুক্তিযোদ্ধারাই আমদেরকে উপহার দিয়েছেন এই লাল সবুজ পতাকা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজেও ছিলেন একজন ফুটবলার, এই দলকে সহযোগিতা করা আমাদের দায়িত্ব, মাননীয় মন্ত্রী আমাকে আহ্বান জানিয়েছেন দলকে সহযোগিতা করার আর আমি তাতে সানন্দে সম্মত হয়েছি।’

বিজ্ঞাপন

মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ১৯৯৭-৯৮ , ২০০০-০১ মৌসুমে ঢাকা প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন। ২০০৩ সালে জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপের শিরোপা জেতে তারা। এশিয়ান ক্লাব চ্যাম্পিয়নশিপ, এশিয়ান কাপ উইনার্স কাপ ও এএফসি কাপেও খেলেছে দলটি।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন