বিজ্ঞাপন

চট্টগ্রামে গাড়িচাপায় স্কুলশিক্ষিকার মৃত্যু, আহত ৩

August 3, 2019 | 8:18 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার মুরাদপুরে আক্তারুজ্জামান ফ্লাইওভারের প্রবেশমুখে নিয়ন্ত্রণ হারানো কাভার্ড ভ্যানের চাপায় অটোরিকশার এক যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। দুর্ঘটনার পর পুলিশ কাভার্ড ভ্যান ও এর চালককে আটক করেছে।

বিজ্ঞাপন

শনিবার (০৩ আগস্ট) বিকেল সাড়ে পাঁচটার দিকে নগরীর মুরাদপুরে এন মোহাম্মদ প্লাস্টিক কোম্পানির সামনে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

দুর্ঘটনায় নিহত ওই যাত্রীর নাম আমেনা ইয়াসমিন (৪২)। তিনি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। এছাড়া আহত হয়েছেন একই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা জোবায়দা খানম (৪২) ও শিক্ষিকা সোমা ঘোষ (৩৫) এবং প্রণয় পাল (১৫) নামে এক কিশোর।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া সারাবাংলাকে বলেন, ‘নগরীর লালখান বাজারের দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান মুরাদপুরে ফ্লাইওভার থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও অটোরিকশাসহ ৩-৪টি গাড়িকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশার চারজন যাত্রী আহত হওয়ার পর একজন হাসপাতালে মারা গেছেন। আমরা চালকসহ কাভার্ড ভ্যানটি আটক করেছি।’

বিজ্ঞাপন

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক জহিরুল ইসলাম ভূঁইয়া সারাবাংলাকে জানান, দুর্ঘটনার পর চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। এর মধ্যে আমেনাকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়া জোবায়দা, সোমা ঘোষ ও প্রণয় পালকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন