শনিবার ৭ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ৯ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সুনামগঞ্জ থেকে সাংবাদিক মুশফিককে আহত উদ্ধার

আগস্ট ৬, ২০১৯ | ৭:০৯ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বেসরকারি টেলিভিশন চ্যানেল মোহনার সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে আহত অবস্থায় খুঁজে পাওয়া গেছে। মঙ্গলবার (৬ আগস্ট) সুনামগঞ্জের স্থানীয় একটি মসজিদের পাশে তাকে আহত অবস্থায় পাওয়া যায়। সর্বশেষ খবর অনুযায়ী, মুশফিক স্থানীয় সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয়রা জানান, মুশফিককে দেখে মনে হচ্ছে বেশ মারধর করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। অবশেষে মুশফিককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খান সকাল পৌনে ৭ টায় এ প্রসঙ্গে সারাবাংলাকে বলেন, `পুলিশি রিপোর্ট এখনো হাতে পাইনি, চেষ্টা চলছে। আপনার কাছ থেকেই উদ্ধারের প্রথম সংবাদ পেলাম।'

তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, শনিবার বিকেলে মামার সঙ্গে কথা বলতে গুলশানে যান মুশফিক। তার সঙ্গে দেখা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসায় ফেরার জন্য রওনা দেন। কিন্তু এরপর তিনি আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মামা এজাবুল হক।

বিজ্ঞাপন

জানা যায় গত ২১ জুলাই মুশফিকুরকে প্রাণনাশের হুমকি দিয়েছিল অজ্ঞাত ব্যক্তি। এ ঘটনায় ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগও করেন তিনি। সেই ঘটনার সুরাহা না হতেই নিখোঁজ হন মুশফিকুর।

রোববার (৪ আগস্ট) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান সারাবাংলাকে জানিয়েছিলেন, সাংবাদিক নিখোঁজের বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে। মুশফিককে খুঁজে পেতে সব রকমের চেষ্টা চালাবেন তারা। দ্রুতই তার খোঁজ পাওয়া যাবে বলেও আশা প্রকাশ করেছিলেন এই কর্মকর্তা। এছাড়া, সাংবাদিক মুশফিককে উদ্ধারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাকে নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএম/এমআরপি/এইচএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন