বিজ্ঞাপন

স্ত্রী ‘ধর্ষণের শিকার’, মানববন্ধন করায় স্বামীকেও এসিড নিক্ষেপ

August 27, 2019 | 7:00 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালী জেলা শহর মাইজদীতে ধর্ষকদের গ্রেফতারের দাবিতে মানববন্ধনে অংশ নেওয়ায় ধর্ষণের শিকার গৃহবধূর স্বামীকে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

গত রোববার মধ্যরাতে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার উত্তর চর বাগ্যা গ্রামে এ ঘটনা ঘটে।

এসিডে ঝলসানোর শিকার ব্যক্তির নাম নাছির উদ্দিন। তিনি ওই গ্রামের নেজাম উদ্দিনের ছেলে। নাছির বর্তমানে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ ঝলসে গেছে বলে জানান চিকিৎসক।

এসিড নিক্ষেপে ঝলসে আহত নাছির উদ্দিন এর মা আরজাহান বেগম সারাবাংলাকে জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেয়। সেখান থেকে বিকেলে বাড়ি গেলে ধর্ষণের মামলার আসামি ও তার লোকজন হুমকি দেয়।

বিজ্ঞাপন

ওইদিন রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে ৬ থেকে ৭ জন তাকে এসিড মেরে পালিয়ে যায়। এ সময় নাছির ৩/৪ জনকে চিনতে পারে। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. খলিল উল্লাহ জানান, নাছিরের শরীরের প্রায় ৯ শতাংশ ঝলসে গেছে। তবে তিনি শঙ্কামুক্ত।

উল্লেখ্য, গত ২ মে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার উত্তর চর বাগ্যা গ্রামে গোপনে গোসলের ভিডিও ধারণ করে নাছিরের স্ত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ করে স্বামী নাছির। এ ঘটনায় প্রতিবেশী জয়নালের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করে। মামলা দায়েরের কিছুদিন পর জয়নাল টাকা আত্মসাতের অভিযোগ এনে নাছিরের বিরুদ্ধে মামলা দায়ের করে। এরপর থেকে জয়নাল বাদীর পরিবার ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ করে আসছে নাছিরের পরিবার।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন