বিজ্ঞাপন

অ্যাতলেটিকোর দর্শকদের সাবধান করলেন রোনালদো

August 31, 2019 | 2:26 pm

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদোর সাথে অ্যাতলেটিকো মাদ্রিদের সমর্থকদের সম্পর্ক যে দা-কুমড়া তা নতুন কিছু নয়। ২০০৯ সালে যখন ম্যানচেস্টার ইউনাইটেড থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন তখন থেকেই অ্যাতলেটিকোকে খেলার মাঠে নাচিয়ে যাচ্ছেন রোনালদো। তবে রিয়াল মাদ্রিদ ছাড়ার পরেও অ্যাতলেটিকোর সমর্থকদের রোষানল থেকে বাঁচতে পারছেন না রোনালদো।

বিজ্ঞাপন

গেল মৌসুমে উয়েফা চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় পর্ব থেকে অ্যাতলেটিকোকে বাদ পড়তে হয়। আর এই বাদ পড়ার পেছনের কারণটিও ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অ্যাতলেটিকোর ঘরের মাঠে রোনালদোর নতুন দল জুভেন্টাসকে ২-০ গোলে পরাজিত করে তারা। দ্বিতীয় পর্ব উৎরাতে জুভেদের দরকার ছিল কমপক্ষে ৩-০ গোলের জয়। আর রোনালদো তা করেও দেখিয়েছিলেন। আর প্রথম লেগে ২-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয় লেগে ৩-০ গোলের ব্যবধানে হেরে বাদ পড়তে হয়েছিল দ্বিতীয় পর্ব থেকেই।

তবে এখানেই শেষ নয়, গেল মৌসুমে অ্যাতলেটিকোর বিপক্ষে খেলতে মাদ্রিদ শহরে যখন পৌছান রোনালদো সে সময় রোনালদোকে নিয়ে নানান কটূক্তি করে অ্যাতলেটিকোর সমর্থকরা। আর রোনালদো সেই সব কটূক্তির জবাব দেন হাতের পাঁচ আঙুল দেখিয়ে। হাতের পাঁচ আঙুল দিয়ে রোনালদো বুঝিয়ে ছিলেন ‘আমার পাঁচটি চ্যাম্পিয়নস লিগ আছে, তোমাদের দলের কয়টি আছে?’

ছয় মাসের ব্যবধানে আবারও অ্যাতলেটিকোর বিরুদ্ধে মাঠে নামবে জুভেন্টাস। উয়েফা চ্যাম্পিয়নস লিগের এবারের মৌসুমে গ্রুপ ‘ডি’তে আছে অ্যাতলেটিকো মাদ্রিদ, জুভেন্টাস, বায়ার লেভারকুজেন আর লোকোমোটিভ মস্কো। ১৯ সেপ্টেম্বর অ্যাতলেটিকোর ঘরের মাঠে প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে ক্রিস্টিয়ানো রোনালদোর এবারের চ্যাম্পিয়নস লিগ।

বিজ্ঞাপন

আর সেই ম্যাচের জন্য অ্যাতলেটিকোর সমর্থকদের এখনই সতর্ক করে দিয়েছেন রোনালদো। অ্যাতলেটিকোর সমর্থকদের উদ্দেশ্যে রোনালদো বলেছেন, ‘আমি আশা করব অ্যাতলেটিকোর সমর্থকরা যেন আমাকে নিয়ে কোনো কটূক্তি না করে। এছাড়া আমি একটি সুস্থ লড়াই দেখতে চাই এই ম্যাচে।’ তিনি আরও বলেন, ‘অ্যাতলেটিকো একটি বড় এবং ঐতিহ্যবাহী ক্লাব, আমি অনেক সময় ধরে রিয়াল মাদ্রিদে খেলেছি, তাই আমি তাদের ভাল করেই চিনি। আর এই ম্যাচটিও অন্য একটি সাধারণ ম্যাচের মতোই।’

আরও পড়ুন: এক ম্যাচেই ১৪ হলুদ, চার লাল কার্ড!

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন