বৃহস্পতিবার ২১ নভেম্বর, ২০১৯ ইং , ৭ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাজবাড়ীতে ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

সেপ্টেম্বর ১১, ২০১৯ | ৯:৪৮ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. শওকত আলী মন্ডলকে (৪০) পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে আটটার দিকে মৌরাট ইউনিয়নের বাগদুলী বাজারে এ ঘটনা ঘটে। শওকত মন্ডল বাগদুলী এলাকার নাজির মন্ডলের ছেলে। তিনি মৌরাট ইউপির ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. হাবিবুর রহমান সারাবাংলাকে জানান, মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে বাগদুলী বাজারের একটি দোকানে বসে ছিলেন শওকত আলী মন্ডল। হঠাৎ মোটরসাইকেল যোগে ১০-১২ জন দুর্বৃত্ত বাজারে এসে প্রথমে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে আতঙ্কিত হয়ে বাজারের লোকজন পালিয়ে গেলে তারা শওকত মন্ডলকে ধরে পার্শ্ববর্তী রাস্তায় নিয়ে বেধরক মারপিট করে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ভাতিজা হেলাল মন্ডল জানান, পূর্ব শত্রু তার জেরে তার চাচাকে হত্যা করা হয়েছে। তাদের পরিবারের পক্ষ থেকে পাংশা থানায় মামলা করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসান উল্লাহ জানান, পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের ধরতে অভিযান চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন