বিজ্ঞাপন

অক্টোবরে শুরু হচ্ছে আলিয়ার ‘গাঙ্গুবাঈ’ ছবির শুটিং

September 23, 2019 | 4:03 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সালমান খান ও আলিয়া ভাটকে নিয়ে সঞ্জয় লীলা বানশালি ‘ইনশাআল্লাহ’ নামে একটি ছবি নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। সেভাবেই সব এগোচ্ছিল। তবে ছবি থেকে সালমান খান বেরিয়ে যাওয়ার পর আপাতত ছবিটি হচ্ছে না।

বিজ্ঞাপন

তবে বানশালির অন্য একটি ছবিতে অভিনয় করতে চলেছেন আলিয়া ভাট। সম্প্রতি এক সংবাদ সম্মেলনে আলিয়া ভাট জানিয়েছেন, বানশালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ’ ছবিতে অভিনয় করবেন তিনি।

যদিও এই চরিত্রে প্রথমে পিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। তবে বানশালি সেই সিদ্ধান্ত পরিবর্তন করে আলিয়ার উপর ভরসা রেখেছেন। এর পেছনে অবশ্য ‘ইনশাআল্লাহ’ ছবির কাজ বন্ধ হওয়া অনুঘটক হিসেবে কাজ করেছে। কারণ, বানশালি কিছুতেই আলিয়াকে হাতছাড়া করতে চাইছেন না।

একটি অনলাইন পোর্টালের বরাত দিয়ে ফিল্মফেয়ার জানিয়েছে, বানশালি এখন ‘গাঙ্গুবাঈ’ ছবির প্রি-পোডাকশনের কাজ করছেন। আলিয়াকে ছবির গল্প বুঝিয়ে দেওয়া হয়েছে। আলিয়াও সেভাবে প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। বানশালি চান আনুষ্ঠানিকভাবে ছবি সম্পর্কে বিস্তারিক জানাতে।

বিজ্ঞাপন

জানা গেছে, চলতি বছরের অক্টেবরে মাঝামাঝি সময়ে শুরু হবে ছবির দৃশ্যধারণের কাজ। চলবে আগামী বছর ফেব্রুয়ারি পর্যন্ত।

মুম্বাইয়ের কামাথিপুরার এক যৌনপল্লিতে গাঙ্গুবাঈ নামে এক নারী ছিলেন। বেশ কয়েকটি পতিতালয় তিনি চালাতেন। যেসব নারীদের জোর করে দেহ ব্যবসায় আনা হত, তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিতেন গাঙ্গুবাঈ।

সেই গাঙ্গুবাঈকে নিয়েই চলচ্চিত্র নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছেন বানশালি। শোনা গিয়েছিল বানশালি তার ছবির নাম দিতে চেয়েছিলেন ‘হীরা মান্ডি’। তবে এখন নাকি নাম ঠিক হয়েছে ‘গাঙ্গুবাঈ’। এটি হবে একটি পিরিওডিক্যাল ছবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন