বিজ্ঞাপন

জানা গেলো শাহরুখের আরেক অজানা!

October 5, 2019 | 4:40 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড দুনিয়ার বাদশা শাহরুখ খান। এটা নিয়ে কারও দ্বিমত নেই। সবাই এক বাক্যে মেনে নেন। মেনে না নিয়ে উপায়ও নেই। সিনেমায় তার অসাধারণ অভিনয় মন্ত্রমুগ্ধ হয়ে দেখেন অনুরাগীরা। ছেলে থেকে বুড়ো- কে নয় শাহরুখ খানের ভক্ত!

বিজ্ঞাপন

অথচ শাহরুখ খান কিন্তু সহজে এই অবস্থানে এসে পৌঁছাননি। এমনকি শুরুর দিকে তিনি বড় পর্দায় কাজই পাননি। মিডিয়ায় তার শুরুর পথচলা ছিল টেলিভিশনের মাধ্যমে। সবাই জানে, ভারতের দূরদর্শন টিভিতে ‘ফৌজি’ ও ‘সার্কাস’ নামের দুটি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। কিন্তু এটা অনেকেই জানেন না, শুধু অভিনয় নয়; দূরদর্শনে উপস্থাপনাও করেছেন বলিউড বাদশাহ।

বহুদিন আগে দূরদর্শনের একটি গানের অনুষ্ঠানে এক মহিলার সঙ্গে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল শাহরুখকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে পুরনো সেই ভিডিও। সেই গানের অনুষ্ঠানে কুমার শানুর সঙ্গে সবার আলাপ করিয়ে দিয়েছিলেন শাহরুখ।

বিজ্ঞাপন

এদিকে শাহরুখ খান আপাতত কোনো সিনেমায় অভিনয় করছেন না। সম্প্রতি তার বেশ কয়েকটি সিনেমা বলিউড বক্স অফিসে সুবিধা করতে না পারায় বেশ সমালোচনার মুখে পড়তে হয়েছে। এই সমালাচনা কাটিয়ে উঠতে তিনি আরেকটু ভালো প্রস্তুতি নিয়ে সিনেমায় ফিরতে চান।

সারাবাংলা/আরএসও/পিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন