বিজ্ঞাপন

আগের মতোই আছেন সালমান

December 25, 2019 | 5:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সেলিম খান ও সালমা খানের ছেলে সালমান খান ছোটবেলা থেকেই বেপরোয়া। এটা সবারই জানা। এবার সালমান খান জানালেন আসলে কতটা বেয়াড়া ছিলেন ছোটবেলায়।

বিজ্ঞাপন

তারা শর্মার টিভি শোতে এসে সুপারস্টার সালমান জানালেন, চতুর্থ শ্রেণিতে পড়াকালীন সময়ে একবার স্কুল কর্তৃপক্ষ তাকে স্কুল থেকে বের করে দিয়েছিলো। তারা শর্মার এই টিভি শোর এবারের সিজনের প্রথম অতিথি হিসেবে হাজির হন সালমান।

অনুষ্ঠানে সালমান জানান, ছোটবেলায় তার বাবা-মায়ের পক্ষে তাকে নিয়ন্ত্রণ করা ভীষণ কঠিন ছিলো। একই সঙ্গে তার দাবি, এখনও আগের মতোই আছেন তিনি। অর্থাৎ তাকে নিয়ন্ত্রণ করা এখনও আগের মতোই কঠিন।

তারা শর্মার এক প্রশ্নের জবাবে ছোটবেলায় ফিরে যান সালমান। ছোটবেলার স্কুলের স্মৃতিচারণ করতে গিয়ে তিনি জানান, চতুর্থ শ্রেণীতে পড়ার সময় স্কুল থেকে তাকে বের করে দেওয়া হয়। তবে কেন তাকে বের করে দেওয়া হয়েছিল সেটা এখনো জানেন না সালমান।
তারপর কি হয়েছিল?
সালমান জানান, তার বাবা-মাকে পরামর্শ দেওয়া হয় তাকে অন্য স্কুলে ভর্তি করানোর। তারপর সালমানের বাবা-মা তাকে নিয়ে সেই স্কুলে যান যেখানে তিনি আগে পড়তেন। অনুরোধ করেন সালমানকে ফিরিয়ে নিতে। তারা আমার মা-বাবার অনুরোধ রাখেন। আগের স্কুলে ফিরে যাই আমি- জানান সালমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই/পিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন