বিজ্ঞাপন

চট্টগ্রামে ২ প্রাইভেট কার থেকে ২০০ বোতল বিদেশি মদ জব্দ

December 25, 2019 | 5:05 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে দুটি প্রাইভেট কারে তল্লাশি করে ২০০ বোতল বিদেশি মদ উদ্ধার করেছে নগর গোয়েন্দা পুলিশ। কার দুটি জব্দের পাশাপাশি গ্রেফতার করা হয়েছে একজনকে।

বিজ্ঞাপন

বুধবার (২৫ ডিসেম্বর) ভোরে নগরীর কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজারে একটি প্রাইভেট কারে তল্লাশি করে ৮০ বোতল বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে ওই কারে থাকা জিল্লুর রহমান নামে একজনকে।

গ্রেফতার জিল্লুর রহমান (৩২) চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার পশ্চিম গোমদণ্ডী গ্রামের মৃত মো. রফিকের ছেলে।

এরপর তার দেওয়া তথ্য অনুযায়ী হাটহাজারী উপজেলার কুয়াইশ গ্রামে জনৈক সফি’র মালিকানাধীন এস এম ম্যানশনের নিচতলায় রক্ষিত আরেকটি প্রাইভেট কারে তল্লাশি করা হয়। সেখানে ১২০ বোতল বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদ পাওয়া যায় বলে জানিয়েছেন অভিযানে থাকা নগর গোয়েন্দা পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শন্তু শীল।

বিজ্ঞাপন

এএসআই শন্তু সারাবাংলাকে জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে জিল্লুর জানিয়েছে, বড়দিন উপলক্ষে বিক্রির জন্য আনোয়ারায় পারকি সমুদ্র সৈকতের বাজার কমিটির সভাপতি জামাল উদ্দিনের কাছ থেকে জিল্লুর ও তার এক সহযোগী ২০০ বোতল মদ সংগ্রহ করেছে। মঙ্গলবার রাতে ১২০ বোতল মদ নিয়ে একটি প্রাইভেট কার হাটহাজারীর কুয়াইশে যায়। দ্বিতীয় চালানের ৮০ বোতল নিয়ে জিল্লুরও যাচ্ছিল সেখানে।

মামলায় জিল্লুর ও জামালসহ তিনজনকে আসামি করা হয়েছে জানিয়ে এএসআই শন্তু বলেন, ‘জামাল ডিউটি ফ্রি শপের বিভিন্ন ব্র্যান্ডের মদ সংগ্রহ করে জিল্লুরের কাছে বিক্রি করেছে। জামাল অনেকদিন ধরে একইভাবে বিদেশি মদ বিক্রি করে আসছে বলে আমরা জানতে পেরেছি। জামাল এবং জিল্লুরের সহযোগীকে গ্রেফতারের চেষ্টা চলছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/আইই

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন