বিজ্ঞাপন

কঙ্গনা এবার পাইলট

January 24, 2020 | 2:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কঙ্গনা রাওনাত সবসময় নারীবাদকে সমর্থন করে এসেছেন। একই সাথে অনেকদিন ধরে নারীকেন্দ্রিক ছবির জন্য উন্মুখ হয়ে অপেক্ষা করেছিলেন। অবশেষে নারীবাদি এ অভিনেত্রীকে দেখা যাবে এয়ার ফোর্সের একজন পাইলট রূপে। সারবেশ মেওয়ারা পরিচালিত ছবির নাম ‘তেজাস’। প্রযোজক হিসেবে আছেন রনি স্ক্রুওয়ালা। খবর মুম্বাই মিরর।

বিজ্ঞাপন

খবরটি নিশ্চিত করে কঙ্গনা জানান, ‘আমি সবসময় সৈনিকের চরিত্রে অভিনয় করতে চেয়েছি। সত্যি বলতে কী ছোটবেলা থেকেই আমার সশস্ত্র বাহিনীর প্রতি আলাদা ভালোলাগা ছিলো। আমি আমাদের সৈনিকদের প্রতি আলাদা আবেগ অনুভব করি এবং সবসময় কথা বলি তাদের বীরত্ব নিয়ে। তারা আমাদের দেশ ও জনগণকে সুরক্ষিত রাখে। তাই আমি খুবই আনন্দিত এরকম একটা ছবি করতে পারছি।’

মাত্র দুসপ্তাহ আগে কঙ্গনা ‘তেজাস’-এ চুক্তিবদ্ধ হয়েছেন। জুলাইয়ে শুরু হবে ছবির শুটিং। এর আগে অবশ্য তার লম্বা প্রস্তুতি নিতে হবে। ‘আমাকে বেশ কঠোর প্রশিক্ষণের মধ্য দিয়ে যেতে হবে শুট শুরু হবার আগ পর্যন্ত। পরিচালক ইতোমধ্যে একজন পেশাদার প্রশিক্ষককে আমার জন্য ঠিক করে দিয়েছেন’—বলছিলেন কঙ্গনা।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বর্তমানে আমার পূর্ণ মনযোগ ‘থালাইভি’ (তামিল নাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক) নিয়ে। এরপরই আমি ‘তেজাস’-এ মনযোগ দেবো।

সারাবাংলা/এজেডএস/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন