বিজ্ঞাপন

ম্যানচেস্টার ডার্বি জিতেও কারাবো কাপে বাদ ইউনাইটেডের

January 30, 2020 | 6:10 am

স্পোর্টস ডেস্ক

কারাবো কাপের সেমি ফাইনালে ম্যানচেস্টার ডার্বিতে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী। প্রথম লেগে ম্যানচেস্টার সিটির কাছে ৩-১ গোলে হেরে আগেই টুর্নামেন্টের বাইরে রেড ডেভিলদের এক পা। দ্বিতীয় লেগে ইতিহাদ স্টেডিয়ামে সিটিকে ১-০’তে হারিয়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে দ্বিতীয় লেগে জয়ের পরেও সেমি ফাইনাল থেকেই বিদায় নিতে হয়েছে শোলশায়ারের দলকে।

বিজ্ঞাপন

ম্যানচেস্টারের ইতিহাদ স্টেডিয়ামে কারাবো কাপের সেমি ফাইনালের দ্বিতীয় লেগে সিটিজেনদের ১-০’তে রুখে দিয়েছে রেড ডেভিলরা। তবে প্রথম লেগে ৩-১ গোলের ব্যবধানের হারে দুই লেগের গোল ব্যবধানে পিছিয়ে থেকে বাদ পড়তে হয়েছে রেড ডেভিলদের।

ইনজুরির কারণে এই ম্যাচে খেলা হয়নি ইউনাইটেডের তারকা ফরোয়ার্ড মার্কোস রাশফোর্ড। তবে বিপরীতে নিজেদের সেরা একাদশ নিয়েই সেমি ফাইনালে নামে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। নিজেদের সেরা একাদশ নিয়েও শেষ রক্ষা হয়নি গার্দিওলার দলের।

বিজ্ঞাপন

সার্জিও আগুয়েরো, রহিম স্টার্লিং আর রিয়াদ মাহারেজকে নিয়ে গড়া আক্রমণভাগ দেখা পায়নি এক গোলেরও। আর তাই তো শেষ পর্যন্ত গোলখরাতেই ভুগতে হয়েছে সিটিজেনদের। ম্যাচের ৩৫ মিনিটে রেড ডেভিলদের হয়ে ফ্রেডের নেওয়া ফ্রিকিক ক্লিয়ার করতে ব্যর্থ হয় ম্যান সিটির রক্ষণভাগ। আর বল পড়ে নিমানজা মাতিচের পায়ে। ডি বক্সের বাইরে থেকে দারুণ এক ভলিতে দলকে লিড এনে দেন মাতিচ।

ম্যাচের বাকী সময় রোমাঞ্চের ছড়াছড়ি থাকলেও গোলের দেখা পায়নি কোনো দলই। তবে গোলের বেশ কয়েকটি সুযোগ নষ্ট করেছে সিটিজেনরা। ম্যাচের ৭৬ মিনিটে ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ম্যাচের একমাত্র গোলদাতা নিমানজা মাতিচ।

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ১-০’তে জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে প্রথম লেগে ৩-১ গোলের ব্যবধানে এগিয়ে থাকায় দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে ফাইনাল নিশ্চিত করে ম্যানচেস্টার সিটি।

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন