বিজ্ঞাপন

শেষ হলো ৫ম গলফ টুর্নামেন্ট, কেএসআরএমের প্রশংসায় জিওসি

February 8, 2020 | 6:01 pm

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম: চট্টগ্রামের ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবে পঞ্চম কেএসআরএম গলফ টুর্নামেন্ট-২০২০ শেষ হয়েছে শুক্রবার (৭ ফেব্রুয়ারি)। টুর্নামেন্ট আয়োজন সার্বিক সহযোগিতা করেছে দেশের অন্যতম বৃহৎ ইস্পাত শিল্প প্রতিষ্ঠান কেএসআরএম।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ভাটিয়ারি গলফ অ্যান্ড কান্ট্রি ক্লাবের প্রেসিডেন্ট ও ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান, কেএসআরএমের উপ-ব্যবস্থাপনা পরিচালক শাহরিয়ার জাহান বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

রাতে সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি মেজর জেনারেল এসএম মতিউর রহমান বলেন, ‘টানা পঞ্চম বার কেএসআরএম টুর্নামেন্ট আয়োজন করাতে আমি আনন্দিত। এ ধরনের গলফ টুর্নামেন্ট জাতীয় পর্যায় থেকে শুরু করে আন্তর্জাতিক পর্যায়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।’ এসময় তিনি কেএসআরএমের উত্তরোত্তর সমৃদ্ধি ও টুর্নামেন্ট আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান। পাশাপাশি এ আয়োজনে কেএসআরএমের ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- কেএসআরএমের মার্কেটিং অ্যান্ড সেলস ডিরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মোহাম্মদ শহিদুর রহমান, প্ল্যান্ট ডিরেক্টর কমোডোর (অব.) শামসুল কবির, মহাব্যবস্থাপক (মার্কেটিং অ্যান্ড সেলস) জসিম উদ্দিন, মহাব্যবস্থাপক (মার্কেট রিচার্স অ্যান্ড ডেভেলপমেন্ট উইং) কর্নেল (অব.) আশফাকুল ইসলাম, উপ-মহাব্যবস্থাপক শাহেদ আলম, ব্রান্ড বিভাগের সমন্বয়ক আবু সুফিয়ান, জেষ্ঠ্য কর্মকর্তা মিজান-উল-হক, সাদ মোহাম্মদ আফতাব হোসেইনসহ অন্যরা।

বিজ্ঞাপন

পরবর্তীতে গজল সন্ধ্যা, র‌্যাফেল ড্র, ডিনার এবং খেলোয়ারদের পুরস্কার বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সারাবাংলা/সিসি/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন