বিজ্ঞাপন

আজ সৌম্যর গায়ে হলুদ

February 26, 2020 | 6:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিয়মিত মুখ সৌম্য সরকার বিয়ের পিঁড়িতে বসছেন এই খবর তো পুরানো। সামাজিক যোগাযোগমাধ্যমে এরই মধ্যে প্রকাশ পেয়েছে তার এবং হবু বধূর ছবি। বুধবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মঙ্গলধ্বনি ঢাক, শঙ্খ, সানাই আর বাদ্য বাজনায় মুখরিত হয়ে ওঠে সৌম্য সরকারের বাড়িটি।

বিজ্ঞাপন

                                         আরও পড়ুন: সৌম্যর বিয়েতে হরিণের চামড়া ‘পারিবারিক ঐতিহ্য’

আত্মীয়-অনাত্মীয়দের উপস্থিতিতে গঙ্গাবরণের মধ্য দিয়ে গায়ে হলুদ আর শুদ্ধ গঙ্গাজলে স্নান করলেন সৌম্য সরকার। এই একই হলুদ নিয়ে কনে প্রিয়ন্তি দেবনাথ পূজার বাড়িতে যাবেন স্বজনরা। সেই হলুদেই স্নাত হবেন কনে পূজা।

বিজ্ঞাপন

আবির রাঙা বাসন্তী বিকেলে বর সৌম্য সরকার তার সহযাত্রীদের নিয়ে রওনা হবেন খুলনায় কনের বাড়িতে। গোধূলি লগ্নে তারা বাঁধা পড়বেন সাতপাকে। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) রাতে বিবাহ পরবর্তী বৌভাত ও সংবর্ধনা অনুষ্ঠান আয়োজিত হবে সাতক্ষীরার মোজাফফর গার্ডেনে।

সৌম্যর বাবা কিশোরী মোহন সরকার বলেন, ‘আজ ২৬ ফেব্রুয়ারি দুপুর সাড়ে তিনটার দিকে মঙ্গলধ্বনি ঢাক শঙ্খ সানাই আর বাদ্য বাজনা বাজিয়ে খুলনার উদ্দেশে রওনা হবে সৌম্য। ২৮ ফেব্রুয়ারি বৌভাত। কনের নাম প্রিয়ন্তী দেবনাথ পূজা। তাদের আদি বাড়ি বাড়ি পিরোজপুরে। তবে বসবাস খুলনায়। এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছেন। এর আগে গত শুক্রবার সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া এলাকায় নিজের বাড়িতে সম্পন্ন হয় তার আশীর্বাদ অনুষ্ঠান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন