বিজ্ঞাপন

রাজধানীর সবুজবাগে চোরের ছুরিকাঘাতে কিশোর জখম

March 4, 2020 | 10:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর সবুজবাগ নন্দীপাড়া বাজারে স্বর্ণের দোকানে চোরের ছুরিকাঘাতে দোকানের ভেতর থাকা মো. মাসুদ (১৭) নামে এক কিশোর জখম হয়েছে। তাকে মুমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৪ মার্চ) বেলা ১২টার দিকে আহত মাসুদকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করেন তার স্বজনরা।

আহত মাসুদের খালু মো. মিলন জানায়, ফেনী জেলার ছাগলনাইয়া বাজার এলাকায় মঈন উদ্দিনের ছেলে আহত মাসুদ। সবুজবাগ নন্দীপাড়া বাজার এলাকায় তার দোকানে মাসুদ থাকত।

মিলন বলেন, ‘নন্দীপাড়া গার্মেন্টস গলিতে মা জুয়েলার্স নামের আমার একটি জুয়েলারি আছে। সেই দোকান আমি ও মাসুদ দেখাশোনা করি। দোকানে রুপার তৈরি চেন, কানের দুল এগুলো বানানো হয়। পাশাপাশি অর্ডারে স্বর্ণের দুল-আংটি তৈরি ও মেরামত করা হয়।’

বিজ্ঞাপন

‘প্রতিদিনের মতো মাসুদ দোকানেই রাতে ঘুমিয়ে ছিল। সকাল ৯টার দিকে দোকানে গিয়ে দেখি মাসুদ ভেতর থেকে বের হচ্ছে।
এ সময় তার মাথা, কান, গলা রক্তাক্ত অবস্থায় ছিল। দোকানে উপরেও টিনের চালা কাটা। চালা কাটা দেখে ধারণা করা হচ্ছে, রাতে চোর প্রবেশ করেছিল। তাদের ধারালো অস্ত্রের আঘাতে মাসুদ জখম হয়।’

পরে তাকে উদ্ধার করে প্রথমে তাকে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে মা জুয়েলার্স এর পাশে অংকুর লাইব্রেরিতে চুরির ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

দোকান মালিক মো. শামীম দোকানে প্রবেশ করে দেখতে পান দোকানের উপরে চালা কাটা। ধারণা করা হচ্ছে, রাতে তার দোকানেও চোর প্রবেশ করেছে।

দোকানের উভয় মালিক জানান, দোকানে তেমন টাকা পয়সা কিছুই ছিল না, কিন্তু দোকানের মালামাল সব এলোমেলো ছিল।

সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান বিষয়টি শুনেছি। এখনও কোনো অভিযোগ পাইনি। বিস্তারিত খোঁজখবর নেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন