বিজ্ঞাপন

দিনাজপুরে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

March 7, 2020 | 8:39 pm

দিনাজপুর: জেলার বিরলে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে অ্যাম্বুলেন্সে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন

শনিবার (৭ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দিনাজপুরের বিরল উপজেলার দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের ফরাক্কাবাদ ইউনিয়নের বাজারদিঘীতে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বিরল উপজেলার চককাঞ্চন গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. লাবু (২৩) ও একই উপজেলার তেঘরা গ্রামের মতিউর রহমানের ছেলে রাব্বী (২২)।

বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব এ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বিকালে বোচাগঞ্জ থেকে দিনাজপর শহরের উদ্দেশে যাচ্ছিলো অ্যাম্বুলেন্সটি। পথে বাজারদিঘীতে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে ওই অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই দুই যুবক নিহত হয়।

দুর্ঘটনার পর অ্যাম্বুলেন্সের চালক পালিয়ে যায়। এরপর বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে ঘাতক অ্যাম্বুলেন্সে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে সড়ক চলাচল স্বাভাবিক করে। নিহতদের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন