বিজ্ঞাপন

মুন্সীগঞ্জের এক ওসি করোনায় আক্রান্ত

May 2, 2020 | 5:57 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ জেলায় এক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নভেল করোনাভাইরাসে (কোভিড ১৯) আক্রান্ত হয়েছেন। মুন্সীগঞ্জ পুলিশ সুপার মো. আব্দুল মোমেন এ তথ্য জানিয়েছেন।

বিজ্ঞাপন

পুলিশ সুপার জানান, বর্তমানে পুলিশের এ পরিদর্শককে বাসায় রাখা হয়েছে। তবে তিনি কীভাবে আক্রান্ত হয়েছেন তা জানা যায়নি।

এ ছাড়া তার সংস্পর্শে যারা এসেছেন তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানোর প্রক্রিয়া চলছে।

পুলিশ সুপার মো. আব্দুল মোমেন জানান, গত ৩০ এপ্রিল ওই ওসির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। থানায় ওসির কক্ষটিতে স্বাস্থ্য সুরক্ষামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা ডা. সুমন কুমার বণিক জানান, পুলিশের ভারপ্রাপ্ত ওই কর্মকর্তার নমুনা সংগ্রহ করে ঢাকায় জাতীয় জনস্বাস্থ্য প্রতিষ্ঠানে পাঠানো হয়েছিল। সেখান থেকে মোবাইল ফোন মেসেজে জানানো হয় তিনি করোনা পজিটিভ।

সারাবাংলা/একে

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন