বিজ্ঞাপন

সালমা-রুমানাদের জন্য নতুন কোচ খুঁজছে বিসিবি

May 4, 2020 | 2:19 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিশ্বকাপের পারফরম্যান্স ছিল হতশ্রী। গ্রুপ পর্বে খেলা চার ম্যাচের একটিতেও জয়ের মুখ দেখা হয়নি এশিয়ার চ্যাম্পিয়নদের। এতে করে টি-টোয়েন্টি বিশ্বকাপের টানা তিন আসরে জয়শূণ্য থাকতে হয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলকে। তার ওপর আবার টুর্নামেন্ট চলাকালীন হেড কোচ আনজু জেইনের অতিমাত্রায় বসগিরি দলের সঠিক রণ পরিকল্পনা বাস্তবায়ন করেছে বিঘ্নিত। ফলে অনেকটা বাধ্য হয়েই নতুন হেড কোচ দেখতে হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবিকে। বিসিবিও তাই করছে। সালমা-রুমানাদের জন্য খুঁজতে শুরু করেছে নতুন হেড কোচ।

বিজ্ঞাপন

তবে খোঁজাখুঁজির বিষয়টি এখনো প্রাথমিক পর্যায়েই আছে। বিভিন্ন মাধ্যম থেকে কোচদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সুত্রের মারফত জানা গেছে আবারো শ্রীলঙ্কান কাউকেই আনজু জেইনের পদে নিয়োগ দেওয়া হচ্ছে।

কিন্তু নারী ক্রিকেট উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল জানালেন কোন দেশের কোচ নিয়োগ দেওয়া হবে তা এখনো চুড়ান্ত হয়নি। তবে তারা খুঁজছে।

সোমবার (৪ মে) সারাবাংলাকে তিনি এতথ্য দেন।

বিজ্ঞাপন

নাদেল বললেন, ‘না, কোন দেশের কোচ সেটা এখনো ঠিক হয়নি। যোগাযোগ হচ্ছে বিভিন্ন ধরণের, বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়া হচ্ছে।’

২০১৮ সালের মে মাসে সাবেক ইংলিশ কোচ ডেভিড ক্যাপেলের স্থলাভিষিক্ত হয়েছিলেন ভারতীয় আনজু জেইন। প্রাথমিকভাবে তার সঙ্গে ৬ মাসের চুক্তি হলেও পরে তা টি টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত বাড়ানো হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন