বিজ্ঞাপন

‘অমিতাভ শতাব্দীর অন্যতম সেরা অভিনেতা’

May 22, 2020 | 3:13 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘গুলাবো সিতাবো’ বর্তমান সময়ের অন্যতম আলোচিত ছবি। ভারত জুড়ে লকডাউন চলছে করোনাভাইরাসের কারণে। এর ফলে ছবিটি সিনেমা হলে মুক্তি না পেয়ে ভিডিও স্ট্রিমিং সাইট আমাজনে মুক্তি পেতে যাচ্ছে। এতে প্রথমবারের মত অমিতাভ বচ্চন ও আয়ুষ্মান খুরানা একসাথে অভিনয় করেছেন।

বিজ্ঞাপন

বলিউডের হালের সেনসেশন আয়ুষ্মান খুরানা তো অমিতাভের সাথে অভিনয় করে দারুণ উচ্ছ্বসিত। তিনি অমিতাভ বচ্চনকে নিয়ে বেশ হৃদয়গ্রাহী একটি স্ট্যাটাস দিয়েছেন ইনস্টাগ্রামে। তিনি হিন্দিতে স্ট্যাটাসটি দিয়েছেন এবং বিগ বি’র সাথে একটি ছবিও পোস্ট করেছেন।

তিনি স্ট্যাটাসেরর শুরুতে অমিতাভকে এ শতাব্দীর অন্যতম সেরা অভিনেতা হিসেবে অবিহিত করেন। তিনি বেশ মজা করেই লিখেন, বিগ বি ছদ্মবেশে তার পাশে না বসে থাকলে তার পক্ষে ‘আই ডোন্ট কেয়ার’ টাইপ এক্সপ্রেশন দেওয়া সম্ভব হতো না।

বিজ্ঞাপন
View this post on Instagram

जो व्यक्ति विशेष मेरे समक्ष बैठे हैं वो इस सदी के महानायक हैं। बहुत अच्छी बात है की भेस बदल कर अपने get up में बैठे हैं नहीं तो मेरी कहाँ मजाल की “I don’t care” वाला expression बनाऊँ। वैसे trailer जल्द आ रहा है। #GulaboSitabo

A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

বিজ্ঞাপন

করোনাভাইরাসের কারণে সিনেমা হল কবে খুলবে তার কোন ঠিক ঠিকানা নেই। তাই বলে বসে নেই ‘গুলাবো সিতাবো’র মুক্তি। আগামী ১২ জুন এটি অ্যামাজনে মুক্তি দেওয়া হবে। কমেডি-ড্রামা ঘরানার ছবিটি পরিচালনা করেছেন সুজিত সিরকার। প্রযোজনা করেছেন রনি লাহরি। কাহিনি লিখেছেন জুহি চতুর্বেদী।

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন