বিজ্ঞাপন

হাসপাতালের ওষুধ পাচারের সময় এনএসআই’র হাতে নার্স আটক

June 9, 2020 | 11:40 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সিনিয়র স্টাফ নার্স তপন কুমার বিশ্বাসকে সরকারি ওষুধ পাচারের সময় হাতেনাতে আটক করেছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই)। সে ইনস্টিটিউটের বর্হিবিভাগ ইনচার্জের দায়িত্বে ছিল।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যার দিকে ইনস্টিটিউটের সামনে থেকে তপনকে আটক করা হয়। পরে তাকে ঢামেক হাসপাতাল পুলিশ বক্সে সোপর্দ করে এনএসআই।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যার দিকে এনএসআই তাকে হাসপাতালের সরকারি ওষুধসহ ইনস্টিটিউটের সামনে থেকে আটক করে। তার কাছ থেকে প্রায় ৩০ হাজার টাকার গুরুত্বপূর্ণ ইনজেকশন উদ্ধার করা হয়। ওষুধের সিজার লিস্ট চলছে।

বাচ্চু মিয়া আরও জানায়, তপন দীর্ঘদিন ধরে ওষুধ পাচার করে আসছে। গোয়েন্দা সংস্থা অনেক দিন ধরেই তাকে ধরার চেষ্টা করছিল। আজ গোপন সংবাদের ভিত্তিতে ওষুধসহ হাতেনাতে তাকে আটক করে। কিছুক্ষণের মধ্যেই তাকে শাহবাগ থানায় হস্তান্তর করা হবে। ইনস্টিটিউট কতৃপক্ষ তার বিরুদ্ধে মামলা করবে।

বিজ্ঞাপন

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, ‘বিষয়টি শুনেছি। ইনস্টিটিউটের পরিচালককে বিষয়টি জানানো হয়েছে।’

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন