বিজ্ঞাপন

আসছে নতুন ধারাবাহিক ‘গোলমাল’

June 18, 2020 | 8:36 pm

দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভি চলচ্চিত্র প্রযোজনায় এসেছে বছর দুয়েক আগে। এবার তারা ধারাবাহিক নাটক প্রযোজনা শুরু করলো। খুব শিগগিরই আরটিভিতে প্রচার শুরু হবে  ধারাবাহিক ‘গোলামাল’।

বিজ্ঞাপন

বুধবার (১৭ জুন) বিকেল ৩টায় বেঙ্গল মাল্টিমিডিয়া তেজগাঁও স্টুডিওতে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রতিদিনের ধারাবাহিক ‘গোলমাল’ এর নির্মাণ শুভ সূচনা ঘোষণা করেন আরটিভি’র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান।

তিনি বলেন, আধুনিক শহরের একই মহল্লার অর্ধ শিক্ষিত নব্যধনী তিন পরিবারের মেকি আধুনিকতার প্রতিযোগিতা, পারিবারিক সম্পর্ক- সম্পর্কের স্খলন, প্রেম-বিরহ, মান-অভিমান, দ্বন্দ্ব-সংঘাত, হাসি-কান্নার সম্মিলনে, চলমান সময়ের সামাজিক প্রেক্ষাপটের রম্যরূপ নাটকীয়ভাবে ফুটে উঠবে ধারাবাহিক নাটক ‘গোলমাল’। করোনায় অর্থনীতির ব্যাপক ধ্বসের মধ্যেও দর্শকদের নির্মল বিনোদনের কথা চিন্তা করে আরটিভি নিজস্ব অর্থায়নে এই প্রতিদিনের ধারাবাহিকের নির্মাণ কাজ শুরু করতে যাচ্ছে।

দেশের স্বনামধন্য একাধিক নির্মাতা ও একাধিক চিত্রনাট্যকার রচনা ও নির্মাণ প্রক্রিয়ার সাথে বিভিন্ন ভাবে দায়িত্ব পালন করবেন উল্লেখ করে সৈয়দ আশিক রহমান বলেন, এই নাটকে অভিনয় করবেন আমাদের ইন্ডাস্ট্রির অনেক গুনি অভিনেতা-অভিনেত্রীসহ এক দল প্রতিশ্রুতিশীল তরুণ অভিনেতা-অভিনেত্রী। বাংলাদেশের টিভি ইন্ডাস্ট্রির জন্য এটি একটি মাইলফলক হবে বলে আমি বিশ্বাস করি। এর দ্বারা নির্মাতা, অভিনয় শিল্পী কালা-কুশলীসহ সবাই উপক্রিত হবে। আর সব শ্রেণীর দর্শকরা পাবেন সুস্থ বিনোদন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস/

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন