বিজ্ঞাপন

বিনামূল্যেই দেখা যাবে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’

June 27, 2020 | 12:19 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্ত সিং রাজপুতের সর্বশেষ ছবি ‘দিল বেচারা’। ‘ছিঁছোড়ে’র পর এই একটিমাত্র ছবি তিনি করেছিলেন- যা মুক্তির আগেই আত্মহত্যা করেন তিনি। যার ফলে সুশান্ত অনুরাগীরা আশা করেছিল, বড়পর্দায় শেষবারের মতো প্রিয় অভিনেতাকে অন্তত একটিবার চোখের দেখা দেখতে পাবে তারা। কিন্তু সেই আশা সমূলে বিনষ্ট করে দিল করোনা। তাই ছবির প্রযোজনা সংস্থা ‘দিল বেচারা’র মুক্তি আটকাতে চাচ্ছে না। আগামী ২৪ জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে ছবিটি। তবে সুখবর বিনামূল্যেই দেখা যাবে ছবিটি। সাবস্ক্রাইবার না হয়েও এই ছবিটি যে কেউই দেখতে পারবেন। সুশান্ত সিং রাজপুত কে সম্মান জানানোর জন্যই এই ব্যবস্থা নিয়েছেন ডিজনি প্লাস হটস্টার কতৃপক্ষ।

বিজ্ঞাপন

‘ফল্ট ইন আওয়ার স্টার্স’ উপন্যাস অবলম্বনে তৈরি ‘দিল বেচারা’ ছবিতেই শেষ অভিনয় করেছিলেন সুশান্ত সিং রাজপুত। এটি মুকেশ ছাবরা পরিচালিত এই ছবিতে সুশান্তের সঙ্গে অভিনয় করেছেন নবাগতা সঞ্জনা সাংঘি এবং সাইফ আলী খান। এই ডেবিউ ছবি নিয়ে অভিনেত্রী সঞ্জনা সাংঘি জানিয়েছেন, ‘এটি ভালবাসার গল্প, আশা এবং অন্তহীন স্মৃতির গল্প। সুশান্তকে অন্যভাবে আবিষ্কার করবে দর্শক।’

‘দিল বেচারা’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল এবছরের মে মাসে। কিন্তু করোনা আবহে লকডাউন এর জন্য সেই ছবি মুক্তি পায়নি। আর তার পরেই ঘটে যায় এই অঘটন। ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। পুলিশ জানিয়েছে তিনি আত্মঘাতী হয়েছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন