বিজ্ঞাপন

সৌরভের দাবি উড়িয়ে দিল পিসিবি

July 9, 2020 | 5:13 pm

স্পোর্টস ডেস্ক

‘এশিয়া কাপ বাতিল’ গতকাল (৮ জুলাই) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমন মন্তব্য করেন ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইয়ের প্রধান সৌরভ গাঙ্গুলি। এদিকে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এই দাবি ভিত্তিহীন বলে উড়িয়ে দিচ্ছে।

বিজ্ঞাপন

সৌরভ বলেছিলেন, ‘এশিয়া কাপ বাতিল। আমরা চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষা করছি।’ যদিও এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) অনুষ্ঠানিকভাবে এ বিষয়ে এখনো কিছুই জানায়নি। বর্তমানে এশিয়ান ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটির প্রধানের দায়িত্বে আছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। চিকিৎসার জন্য এই মুহূর্তে তিনি ইংল্যান্ডে।

পিসিবির মিডিয়া প্রধান সামিউল হাসান বলছেন, এশিয়া কাপ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা একমাত্র নাজমুল হাসান পাপনেরই আছে। সামিউল হাসান বলেন, ‘সৌরভ যে বক্তব্য দিয়েছেন, সেটা কোনো প্রভাব ফেলবে না। যদি সে প্রতি সপ্তাহে এমন মন্তব্য করে, তাহলে কথার কোনো মূল্য থাকে না। এশিয়া কাপের সিদ্ধান্ত এসিসি নেবে। ঘোষণাটা একমাত্র এসিসির প্রধান নাজমুল হাসান দিতে পারেন। আমার জানা মতে, আগামী এসিসি বৈঠকের দিনক্ষণ এখনো নির্ধারণ হয়নি।’

উল্লেখ্য, কাগজে-কলমে এবারের এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু ভারত সেখানে ক্রিকেট খেলতে যেতে আপত্তি তুলেছে বলে সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টটি আয়োজনের কথা শোনা যাচ্ছিল। সম্ভাব্য আয়োজক হিসেবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার নামও শোনা গেছে। পূর্ব সূচী অনুযায়ী আগামী সেপ্টেম্বরে অনুষ্ঠিত হওয়ার কথা এশিয়ান ক্রিকেটের শ্রেষ্ঠত্ব নির্ধারণের টুর্নামেন্টটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন