বিজ্ঞাপন

সিএমএসডির ৬ কর্মকর্তাকে দুদকে তলব

July 12, 2020 | 5:59 pm

ঢাকা: বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপোর (সিএমএসডি) ছয় কর্মকর্তাকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বিজ্ঞাপন

রোববার (১২ জুলাই) দুদকের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলীর সই করা এক তলবি নোটিশের মাধ্যমে এসব কর্মকর্তাকে তলব করা হয়।

যাদের তলব করা হয়েছে তারা হলেন- সিএমএসডি সহকারী পরিচালক (প্রশাসন) সাবেক সহকারী পরিচালক (মজুদ ও বিতরণ) ডা. মো. শাহজাহান, সাবেক ডেস্ক অফিসার-৮ ও অতিরিক্ত দায়িত্ত্ব স্টোর ডা. সাব্বির আহম্মেদ, স্টোর অফিসার কবির আহম্মেদ, সিনিয়র স্টোর কিপার মো. ইউসুফ ফকির, উপপরিচালক ও পিঅ্যান্ডসি ডা. মো. জাকির হোসেন ও সাবেক-মেডিকেল অফিসার (চীফ কো-অডিনেটর) ডা. জিয়াউল হক। এদের মধ্যে প্রথম তিনজনকে ১৯ জুলাই এবং শেষের তিনজনকে ২০ জুলাই তলব করা হয়েছে।

তলবি নোটিশে বলা হয়েছে,‍ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য অধিদফতর এবং সিএমএসডি’র সংশ্লিষ্ট কর্মকর্তাদের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে কোভিড-১৯ এর চিকিৎসার নিমিত্ত নিম্নমানের মাস্ক, পিপিই ও অন্যান্য স্বাস্থ্য সরঞ্জামাদি ক্রয়সহ বিভিন্ন হাসপাতালে সরবরাহের নামে অন্যান্যদের যোগসাজশে কোটি কোটি টাকা আত্মসাৎ করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। এগুলো অনুসন্ধানের স্বার্থে তাদের বক্তব্য শোনা প্রয়োজন।

বিজ্ঞাপন

স্টাফ করেসপন্ডেন্ট

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন