বিজ্ঞাপন

আজ ‘প্রাণের আরাম’ দেবে ‘ঝিঙুরের ঝাঁক’

July 30, 2020 | 10:56 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

অনলাইনে প্রতি সপ্তাহে নিয়মিত একটি আবৃত্তি অনুষ্ঠান আয়োজন করে যাচ্ছে আবৃত্তি সংগঠন ‘ঝিঙুরের ঝাঁক’। ‘প্রাণের আরাম’ শিরোনামে এই অনুষ্ঠানটির প্রতিটি পর্বে অতিথি হিসেবে থাকছেন দেশবরেণ্য আবৃত্তিশিল্পীরা।

বিজ্ঞাপন

আজ (৩০ জুলাই) রাত সাড়ে ৯টায় ‘ঝিঙুরের ঝাঁক’র ফেসবুক পেইজ থেকে সরাসরি সম্প্রচারিত হবে ‘প্রাণের আরাম’ অনুষ্ঠানটি। ঝিঙুরের ঝাঁক’র সভাপতি সূনৃত সুজন’র সঞ্চালনায় আজকের আয়োজনে অতিথি হিসেবে আবৃত্তি নিয়ে কথা বলবেন এবং আবৃত্তি শোনাবেন কিংবদন্তী অভিনেতা, প্রবাদপ্রতিম আবৃত্তিশিল্পী, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর এবং দেশবরেণ্য আবৃত্তিশিল্পী, সংগঠক, বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মো. আহকাম উল্লাহ্।

‘প্রাণের আরাম’ শিরোনামে এই অনুষ্ঠান প্রসঙ্গে ‘ঝিঙুরের ঝাঁক’র সভাপতি সূনৃত সুজন সারাবাংলা’কে জানালেন, ‘চলমান বৈশ্বিক সংকটের এই অবরুদ্ধ দিনে মানুষের কানে ও প্রাণে একটু ভালো লাগা কিংবা একটু আরাম দিতেই আমাদের এই প্রয়াস। সম্ভবত ঝিঙুরের ঝাঁক-ই একমাত্র দল যারা নিয়মিত এমন একটি সাপ্তাহিক আবৃত্তি আয়োজন শুরু করলো। আমরা বিশ্বাস করি সকলের সহযোগিতায় নানা রকম নিত্যনতুন ইতিবাচক উদ্যোগ ও নান্দনিক আয়োজনের মধ্য দিয়ে বাংলা সংস্কৃতির ইতিহাসে গুরুত্বপূর্ণ একটি উদাহরণ হয়ে উঠবে ঝিঙুরের ঝাঁক’।

বিজ্ঞাপন

এই নান্দিকায়োজন ‘প্রাণের আরাম’ উপভোগ করতে হলে চোখ রাখতে হবে ‘ঝিঙুরের ঝাঁক’র ফেসবুক পেইজ- https://web.facebook.com/jhingurerjhak -এই ঠিকানায়।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন