বিজ্ঞাপন

কোরবানির স্থান সংক্রান্ত তথ্য জানাতে ডিএনসিসির কন্ট্রোল রুম চালু

July 30, 2020 | 1:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: পশু কোরবানির স্থান, কোরবানির পশুর বর্জ্য অপসারণ ও পশুর হাট সংক্রান্ত তথ্য জানার জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) গুলশান নগর ভবনে সার্বক্ষণিক কন্ট্রোল রুম চালু করা হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৩০ জুলাই) সকাল ৯টা থেকে থেকে ঈদের পরের দুই দিন (সোমবার পর্যন্ত) খোলা থাকবে কন্ট্রোল রুম। এর মাধ্যমে ডিএনসিসির নাগরিকরা ফোন করে তাদের জন্য পশু কোরবানির নির্ধারিত স্থান জেনে নিতে পারবেন।

উল্লেখ্য, পশু কোরবানির জন্য এবছর ডিএনসিসিতে মোট ২৫৬টি স্থান নির্ধারণ করা হয়েছে। এছাড়া কোরবানি দেওয়ার পরে কোথাও পশুর বর্জ্য অপসারণ করা না হলে তা কন্ট্রোল রুমে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোরবানি পশুর হাট, ডিজিটাল হাট, অনলাইনে কোরবানি দিয়ে মাংস প্রস্তুত করে বাসায় পৌঁছে দেওয়া সংক্রান্ত তথ্যও কন্ট্রোল রুম থেকে জানা যাবে বলেও জানিয়েছে ডিএসসিসির জনসংযোগ বিভাগ।

বিজ্ঞাপন

কন্ট্রোল রুমের নম্বরঃ ০২-৫৮৮১৪২২০; ০৯৬০-২২২২৩৩৩; এবং ০৯৬০-২২২২৩৩৪

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সম্পাদক পদে ডিপজলের দায়িত্ব পালনে হাইকোর্টের নিষেধাজ্ঞামিঠাপুকুর-পীরগঞ্জে নির্বাচন কাল, ভোটার উপস্থিতিই চ্যালেঞ্জরামপুরা-মোহাম্মদপুরে ব্যাটারিচালিত রিকশা চালকদের অবরোধর‌্যাব হেফাজতে নারীর মৃত্যু: ক্যাম্প কমান্ডার প্রত্যাহারছাদ থেকে পড়ে মানসিক প্রতিবন্ধী কিশোরীর মৃত্যুএকদিন এই আর্সেনাল শিরোপা জিতবেই: আর্টেটাহেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের প্রেসিডেন্ট-পররাষ্ট্রমন্ত্রী নিহতরাইসিকে বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, সেখানে ‘প্রাণের চিহ্ন নেই’আগামী মৌসুমেই সিটিকে বিদায় বলবেন 'ক্লান্ত' গার্দিওলা?রাইসিকে বহনকারী দুর্ঘটনাকবলিত হেলিকপ্টারের সন্ধান মিলেছে সব খবর...
বিজ্ঞাপন