বিজ্ঞাপন

‘সুশান্ত নয়, টাকা দিয়েছি আমি’, বললেন অঙ্কিতা

August 16, 2020 | 11:31 am

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সুশান্ত মৃত্যু তদন্তে সামনে আসলো এক চাঞ্চল্যকর তথ্য। সন্দেহভাজনের তালিকায় সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) অফিসের কর্মকর্তারা জানিয়েছেন, সুশান্তের পনের কোটি টাকার গোলমালের মধ্যে সাড়ে চার কোটি টাকা দেওয়া হয়েছে মালাডের একটি ফ্ল্যাটের জন্য। আর বহুদিন ধরেই ওই ফ্ল্যাটের মালিক সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। কিন্তু ফ্ল্যাটের প্রতি মাসের কিস্তি টাকা পরিশোধ করতেন সুশান্ত। কিন্ত এই অভিযোগ মেনে নেয়নি অঙ্কিতা।

বিজ্ঞাপন

এদিকে নিজের অবস্থান স্পষ্ট করে সোশ্যাল মিডিয়ায় সরাসরি পোস্ট দিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। তাতে তিনি ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের কাগজ এবং ১ জানুয়ারি ২০১৯ থেকে ১ মার্চ ২০২০ পর্যন্ত তার ব্যাংক অ্যাকাউন্টের স্টেটমেন্টের ছবিও দিয়েছেন। তিনি জানিয়েছেন সুশান্ত নন, তার নিজের অ্যাকাউন্ট থেকেই প্রতি মাসের ফ্ল্যাটের কিস্তি টাকা পরিশোধ করেছেন।

ফ্ল্যাটটি যে তারই নামে এবং কিস্তির টাকা যে তার অ্যাকাউন্ট থেকেই যাচ্ছে, তা বোঝাতে কিছু কিছু জায়গা হাইলাইটও করে দিয়েছেন অঙ্কিতা। ছবির সঙ্গে পোস্টে লিখেছেন, ‘আশাকরি, এর পরে আমাকে ঘিরে অহেতুক জল্পনা হবে না।’ তিনি আরও লিখেছেন, এর চেয়ে বেশি তার আর কিছুই বলার নেই।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, ইডি কর্তাদের প্রশ্নের জবাবে ওই ফ্ল্যাটের কথা জানিয়েছিলেন রিয়া। বলেছিলেন বেশ কয়েকবছর আগে ওই ফ্ল্যাটটি কেনা। সুশান্ত প্রতি মাসে কিস্তি দিলেও কখনও অঙ্কিতাকে বলেননি যে ফ্ল্যাট খালি করে দিতে। ফ্ল্যাটটি কেনার সময় ডাউন পেমেন্ট কত ছিল তা এখনও জানা যায়নি, কিন্তু পাঁচ মাসের কিস্তি দেওয়া বাকি। তবে প্রতিটি টাকা যে সুশান্তের অ্যাকাউন্ট থেকে কাটা হয়েছে সেটা নিশ্চিত।

ভারতীয় একটি বেসরকারি খবরের চ্যানেল ইডি অফিসের এক কর্মকর্তাকে উদ্ধৃত করে জানিয়েছে, অঙ্কিতা লোখান্ডের মতো সুশান্তের অন্যান্য ঘনিষ্ঠ বন্ধুর ব্যাঙ্ক অ্যাকাউন্টও খতিয়ে দেখবে ইডি। কারণ হিসেবে সেই ইডি অফিসার বলেছিলেন, অঙ্কিতার ফ্ল্যাটের ইএমআই যেত সুশান্তের অ্যাকাউন্ট থেকেই। তার আরও দাবি, যে ফ্ল্যাটে অঙ্কিতা থাকেন, সেটির রেজিস্ট্রেশনও সুশান্তের নামেই করা। এদিকে ইডি অফিসের এই কর্মকর্তার এই দাবি ‘সত্যি নয়’ মন্তব্য করেছেন অঙ্কিতা লোখান্ডে।

বিজ্ঞাপন

সুশান্তের বাবা কেকে সিংহ প্রয়াত অভিনেতার বান্ধবী রিয়া ও তার পরিবারের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ এনে এফআইআর করেছিলেন। আর সেই অভিযোগে কোথাও অঙ্কিতার নাম ছিল না। প্রসঙ্গত, অঙ্কিতা প্রথম থেকেই সুশান্তের পরিবারকে ও সিবিআই তদন্তের দাবিকে সমর্থন করে এসেছেন।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন