বিজ্ঞাপন

২০২৫ পর্যন্ত ম্যানচেস্টার ইউনাইটেডে থাকার চুক্তি হ্যান্ডারসনের

August 27, 2020 | 1:49 pm

স্পোর্টস ডেস্ক

ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডিন হ্যান্ডারসন ক্লাবের সঙ্গে নতুন চুক্তি স্বাক্ষর করেছেন। এই চুক্তি তাকে ২০২৫ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই রাখবে। চুক্তির শর্ত অনুযায়ী পরবর্তীতে আরও এক বছর মেয়াদ বৃদ্ধি করতে পারবে ক্লাব। বুধবার (২৬ আগস্ট) ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি স্বাক্ষর করেন তিনি।

বিজ্ঞাপন

২৩ বছর বয়সী হ্যান্ডারসন দুই মৌসুমের জন্য শেফিল্ড ইউনাইটেডে ধারে খেলতে গিয়েছিলেন। আর এই দুই বছরে শেফিল্ডকে প্রিমিয়ার লিগে উঠে আসতেও সাহায্য করেন তিনি। সেকেন্ড বিভাগ লিগ চ্যাম্পিয়নশিপ থেকে ২০১৮/১৯ মৌসুমে শেফিল্ডকে প্রিমিয়ার লিগে উত্তীর্ণ হতে সাহায্য করেন তিনি। আর প্রিমিয়ার লিগে ২০১৯/২০ মৌসুমে হ্যান্ডারসন মোট ১৩টি ক্লিনশিট রাখেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম জানাচ্ছে হ্যান্ডারসন ম্যানচেস্টার ইউনাইটেডের কাছ থেকে সপ্তাহে ১ লাখ ২০ হাজার পাউন্ড অর্থাৎ ১ লাখ ৫৯ হাজার ইউরো বেতন পাবেন। রেড ডেভিলদের ডেরায় বিশ্বের অন্যতম সেরা গোলরক্ষক ডেভিড ডি গিয়া এখনও রয়েছেন। আর ওলে গানার সোলশায়ারের এখনও প্রথম পছন্দের গোলরক্ষক তিনিই। এছাড়া দলে আছেন আর্জেন্টাইন গোলরক্ষক সার্জিও রোমেরো।

তবে ডি গিয়ার সঙ্গে লড়াই করেই দলের প্রথম পছন্দের গোলরক্ষক হতে আগ্রহী ডিন হ্যান্ডারসন। গেল দুই মৌসুম ধরে ডি গিয়ার পারফরম্যান্স কিছুটা পড়তির দিকে হলেও এখনও তিনিই সোলশায়ারের আস্থাভাজন। তবে সামনের মৌসুমে ডি গিয়া অস্পর্শী থাকবেন কিনা তা জানতে অপেক্ষা করতে হবে প্রিমিয়ার লিগ মাঠের গড়ানোর। প্রিমিয়ার লিগে শেফিল্ড ইউনাইটেড ২০১৯/২০ মৌসুমে ৯ম স্থানে থেকে শেষ করেছেন। তবে হ্যান্ডারসনের ধারের সময় শেষ হয়ে যাওয়ায় তাকে আর শেফিল্ডে রাখতে চায়নি রেড ডেভিলরা।

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত ঘরের ছেলেকে ঘরে ফেরায় রেড ডেভিলরা। আর দুর্দান্ত মৌসুম কাটানোর পর দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে ওল্ড ট্রাফোর্ডে থাকবেন তিনি। এমনটাই জানাচ্ছে ইংলিশ গণমাধ্যমগুলো।

সারাবাংলা/এসএস

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন