বিজ্ঞাপন

মাদক ছাড়তে চেয়েছিলেন সুশান্ত, পারেননি রিয়া’র জন্য!

August 27, 2020 | 4:01 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

মৃত্যুর বেশ আগে থেকেই সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে যেতে চেয়েছিলেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। জানা যায়, সিগারেটের মধ্যে গাঁজা খেতেন তিনি। সেই কু-অভ্যাস থেকে নিজেকে প্রায় সরিয়েও ফেলেছিলেন। কিন্তু সরিয়ে নিয়ে আসার প্রবল চেষ্টা শুরু করার পরপরই সুশান্তকে মাদক দেওয়া শুরু করেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। সুশান্তের প্রাক্তন ম্যানেজার, যিনি এখন রিয়ার ম্যানেজার- সেই শ্রুতি মোদীর সঙ্গে রিয়ার কথপোকথন থেকেই এই প্রমাণ মিলেছে বলে দাবী ভারতীয় সংবাদমাধ্যমের।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন সুত্রে আরও জানা যায় যে, রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর বন্ধু ছিলেন গৌরব নামে এক মাদক বিক্রেতা। তার কাছে থেকেও সুশান্তের জন্য রিয়া মাদক আমদানি করতেন বলে অভিযোগ। পাশাপাশি সুশান্তকে সেই মাদক দেওয়ায় সাহায্য করতেন শ্রুতি মোদী ও স্যামুয়েল মিরান্ডা। রিয়ার সঙ্গে শ্রুতির কথপোকথনে সেই তথ্যই উঠে আসতে শুরু করেছে প্রকাশ্যে।

অভিনেতা সুশান্ত সিং রাজপুত যে মাদকাসক্ত ছিলেন, সে তথ্য ইতিমধ্যেই তদন্তকারীদের জানিয়েছিলেন সুশান্তের গৃহকর্মী নীরজ সিং। বলেছিলেন, তিনি এবং স্যামুয়েল মাঝে মধ্যেই সিগারেটের মধ্যে গাঁজা ভরে দিতেন সুশান্তকে। তবে ১৪ জুন সুশান্তের মৃত্যুর পর তার সিগারেটের বাক্স খোলা হলে, তা সম্পূর্ণ ফাঁকা ছিল বলে দাবি করেন নীরজ সিং।

বিজ্ঞাপন

এদিকে ইডি অফিসের এক রিপোর্টে বলা হয়েছে, রিয়া চক্রবর্তীর সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগাযোগ রয়েছে, তার তথ্য প্রমাণ তাদের হাতে এসেছে। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগাযোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে, তা ‘সিবিআই’ এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানানো হয়েছে বলে দাবী করা হয় ইডি অফিসের পক্ষ থেকে।

নিষিদ্ধ মাদক চক্রের সঙ্গে যোগাযোগ বিষয়ে ভারতীয় আরেকটি গণমাধ্যমে প্রকাশিত হয় রিয়া চক্রবর্তীর হোয়াটস অ্যাপের কথপোকথন। যেখানে জয়া নামের এক মহিলার সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে রিয়ার কথপোকথন প্রকাশ করা হয়। এতে দেখা যায়, জয়া হোয়াটসঅ্যাপে রিয়াকে লিখেছেন, ‘চার ফোঁটা পানিতে বা চায়ের সাথে মিশিয়ে দাও… ৩০-৪০ মিনিটের মধ্যেই ও মাতাল হয়ে যাবে।’ এর উত্তরে রিয়া লেখেন, ‘ধন্যবাদ’। জয়ার উত্তর আসে, ‘আশা করি এটা কাজ দেবে’।

বিজ্ঞাপন

রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বার বার দাবি করেছেন, রিয়া কখনও কোনও মাদক নেননি। প্রয়োজনে তিনি রক্ত পরীক্ষা করাতেও প্রস্তুত বলে দাবি করেন অভিনেত্রীর আইনজীবী। কিন্তু শ্রুতি মোদীর সঙ্গে রিয়ার কথপোকথন থেকেই যে প্রমাণ মিলেছে, তা এখন কোন পর্যায়ে যায় সেটাই দেখার বিষয় বলে মন্তব্য করছেন সুশান্তের অনুরাগীরা।

সারাবাংলা/এএসজি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন