বিজ্ঞাপন

৮টি হার্ডড্রাইভ নষ্ট করেই সুশান্তের বাড়ি ছাড়েন রিয়া!

August 28, 2020 | 10:58 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত ১৪ জুন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুকে মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। আর সেই ঝুলন্ত লাশ উদ্ধারের পর থেকে তার মৃত্যু নিয়ে একের পর এক তথ্য আসছে। অধিকাংশই হচ্ছে তিনি আত্মহত্যা করেননি, তাকে হত্যা করা হয়েছে। পাশাপাশি এর পর থেকেই সবাই অভিযোগের আঙুল তুলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তীর দিকে। এমনকি তার পরিবারকে জড়িয়েও দেয়া হচ্ছে বিভিন্ন অভিযোগ। এবার নতুন এক অভিযোগ- সুশান্তের মৃত্যুর ছয়দিন আগে ৮ জুন তারিখে সুশান্তের বাড়ি ছেড়ে যাওয়ার সময় ৮টি হার্ডড্রাইভ নষ্ট করে দেয় রিয়া। আর এই তথ্য ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘সিবিআই’র কাছে স্বীকার করেছেন সিদ্ধার্থ পিটানি, দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়েছে, সিদ্ধার্থ, দীপেশ ও স্যামুয়েল ‘সিবিআই’র কাছে জানিয়েছে যে, ৮ জুন রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের বড়সড় ঝামেলা হয়। এরপরই সুশান্তের ব্যান্দ্রার ফ্ল্যাট ছেড়ে চলে যান রিয়া। শুধু তাই নয়, সেদিন সুশান্তের ফ্ল্যাটের মধ্যেই ৮টি হার্ডড্রাইভ নষ্ট করে দেওয়া হয়। তবে ওই হার্ডড্রাইভের মধ্যে কী ছিল? সে বিষয়ে জানা যায়নি।

সিদ্ধার্থ, দীপেশ ও স্যামুয়েল আরও জানিয়েছে, সুশান্ত নিজের হাতে ওই ৮টি হার্ডড্রাইভ নষ্ট করে দিতে বাধ্য হন। আর তা করার পরই রিয়া সুশান্তের বাড়ি ছেড়ে চলে যান। রিয়া এবং সুশান্তের ৮ জুনের ওই ঝামেলার সময় সেখানে শুধুমাত্র দীপেশ সাওয়ান্ত এবং স্যামুয়েল মিরান্ডা হাজির ছিলেন বলে জানিয়েছেন তারা।

বিজ্ঞাপন

এদিকে ইডি অফিসের এক রিপোর্টে বলা হয়েছে, রিয়া চক্রবর্তীর সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে যোগাযোগ রয়েছে, তার তথ্য প্রমাণ তাদের হাতে এসেছে। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে মাদক চক্রের যোগাযোগ নিয়ে যে তথ্য প্রমাণ হাতে এসেছে, তা ‘সিবিআই’ এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলকে জানানো হয়েছে বলে দাবি করা হয় ইডি অফিসের পক্ষ থেকে।

সারাবাংলা/এএসজি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন