বিজ্ঞাপন

কাপাসিয়ায় বিষপানে মা-ছেলের আত্মহত্যা

September 7, 2020 | 6:09 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলার বারিষাব ইউনিয়নে মা ও তার প্রতিবন্ধী সন্তানের বিষপানে আত্মহত্যার খবর পাওয়া গেছে। পুলিশ ও স্থানীয়রা বলছেন, পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

শনিবার (৫ সেপ্টেম্বর) রাতে বারিষাব ইউনিয়নের বর্জাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পরিবারের সদস্যরা বিষয়টি জানতে পেলে তাদের হাসপাতালে নিয়ে যান। রাতেই কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছেলে মো. সজীবের মৃত্যু হয়। অন্যদিকে রোববার (৬ সেপ্টেম্বর) সকালে রাজধানীর উত্তরার একটি প্রাইভেট হাসপাতালে মারা যান মা রাজিয়া খাতুন।

স্থানীয় ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মো. চান মিয়া জানান, কেবল পারিবারিক কলহের জের ধরেই প্রথমে প্রতিবন্ধী ছেলে ও তারপরই তার মা বিষপানে আত্মহত্যা করেছেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার রাতে মা ও ছেলে বিষপান করে বলে জানতে পেরেছি। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে রাত সাড়ে ১১টার দিকে ছেলের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

ওসি বলেন, গুরুতর অবস্থায় মা রাজিয়াকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করা হয়। পথে অবস্থা বেশি খারাপ হলে উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ভোরে মারা যান তিনি।

এ ঘটনায় ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন