বিজ্ঞাপন

সৈয়দ আপন আহসান’র আড্ডায় অতিথি আসাদুজ্জামান নূর

September 26, 2020 | 11:56 am

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

সমাজে বিভিন্ন ক্ষেত্রে এমন অনেক মানুষ আছেন, কর্মগুণে যারা তারার মত উজ্জ্বল! এদের কাউকে আমরা চিনি, কেউ আবার আজও আছেন অন্তরালে। এইসব তারকাদের নিয়েই ‘স্টার টক্’ নামে অনলাইন আড্ডার আয়োজন করছেন দেশের জনপ্রিয় বিজ্ঞাপনচিত্র নির্মাতা ও নাট্যকর্মী সৈয়দ আপন আহসান।

বিজ্ঞাপন

শনিবার (২৬ সেপ্টেম্বর) ‘স্টার টক্’র এই আড্ডায় এবার অতিথি হিসেবে থাকবেন অভিনেতা, আবৃত্তিকার, রাজনীতিবিদ আসাদুজ্জামান নূর।

সৈয়দ আপন আহসান’র আড্ডায় অতিথি আসাদুজ্জামান নূর

বিজ্ঞাপন

এই আয়োজন এবং অতিথি প্রসঙ্গে সৈয়দ আপন আহসান বললেন, “জাগো বাহে কোনঠে সবাই?’- মঞ্চে দাঁড়িয়ে তিনি যখন এই সংলাপ উচ্চারণ করেন, দর্শক সারিতে বসা প্রতিটি মানুষের রক্ত যেন তখন টগবগিয়ে ওঠে! পর্দায় তার অভিনীত চরিত্রের বেঁচে থাকার দাবিতে রাস্তায় মিছিল চলে। জনপ্রতিনিধি হয়ে জনতার সেবায় নিজেকে নিয়োজিত করতে গিয়ে আক্রমণের শিকার হলে, জীবন দিয়ে জনগণই বাঁচায় তার প্রাণ! এমনি এক প্রাণের মানুষ- অভিনেতা, আবৃত্তিকার, রাজনীতিবিদ আসাদুজ্জামান নূর, এম.পি. আমাদের আগামী ‘স্টার টক্’র অতিথি। তার বহুমাত্রিক জীবনের গল্প শুনবো তারই মুখ থেকে। সংস্কৃতি-রাজনীতি-অর্থনীতি সর্বোপরি গোটা দেশ আর জাতির অগ্রযাত্রায় কীভাবে অর্থপূর্ণ ভূমিকা রাখা যায় জানবো তার কাছ থেকে।”

এক্সপ্রেশান্স’র সহযোগিতায় ‘স্টার টক্’র এই লাইভ আয়োজনটি প্রচারিত হবে ২৬ সেপ্টেম্বর (শনিবার) রাত ৯টায় ফেসবুক পেইজ https://bit.ly/34f6Pqn এবং ইউটিউব https:// youtube/P0GEFVEMd5Q -লিঙ্কে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন