বিজ্ঞাপন

ইমনের বিয়ে

October 21, 2020 | 2:25 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিয়ে করছেন সংগীতশিল্পী ইমন চক্রবর্তী। যদিও অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল কানাঘুষো। কিন্তু যাবতীয় জল্পনা-কল্পনার ইতি টেনে সোমবার (১৯ অক্টোবর) বাগদান পর্ব সেরে ফেললেন ইমন। পাত্র সংগীত পরিচালক নীলাঞ্জন ঘোষ।

বিজ্ঞাপন

ভারতীয় গণমাধ্যম সুত্রে জানা যায়, বহুদিনের বন্ধু নীলাঞ্জনের সঙ্গে ডিসেম্বর থেকে প্রেম শুরু সংগীতশিল্পীর। দু’জনেই চেয়েছিলেন, যত তাড়াতাড়ি সম্ভব সম্পর্কটাকে পরিণতি দিতে। করোনা পরিস্থিতি না থাকলে হয়তো এই বছরই বিয়েটা সেরে ফেলতেন ইমন-নীলাঞ্জন। তবে প্রতিকূল পরিস্থিতিতে এই বছরটা শুভ কাজের জন্য বাদ রাখছেন তারা। আগামী বছরের শুরুর দিকেই নাকি বিয়ে করবেন সংগীতশিল্পী।

এদিকে নিজের ও নীলাঞ্জনের সম্পর্কে ভারতীয় এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ইমন জানালেন, ভালবাসার থেকেও বেশি নীলাঞ্জন তাকে আগলে রাখেন। বাবার কাছে যেমন আদরের ছিলেন, তেমনই স্বামীর কাছেও থাকবেন বলে বিশ্বাস এই সংগীতশিল্পীর। বিয়ের পর আলাদা কোনও পরিবর্তন আসবে না বলেই মত তার। যেভাবে এখন কাজ করছেন, তখনও একই গতিতে কাজ করে যাবেন বলে জানান।

বিজ্ঞাপন

মায়ের কাছেই প্রথম সংগীত শিক্ষা। এরপর ধীরে ধীরে বাংলার সংগীত জগতে নিজের পরিচিতি গড়ে তোলেন ইমন। ২০১৭ সালে অনুপম রায়ের সুরে ‘তুমি যাকে ভালবাসো’ গানটির সুবাদে জাতীয় পুরস্কার পান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন