বিজ্ঞাপন

বড় মঞ্চে রানে ফিরলেন লিটন

October 25, 2020 | 7:51 pm

স্পোর্টস ডেস্ক

বিসিবি প্রেসিডেন্ট'স কাপে টপ অর্ডার ব্যাটসম্যানদের দুর্দশা চলছে সেই শুরু থেকেই। লিটন দাসের নামও ছিল ব্যর্থদের তালিকায়। প্রথম চার ম্যাচ মিলিয়ে মাত্র ৪৩ রান করতে পেরেছিলেন। তরুণ ওপেনার ব্যর্থতা ঘুচালেন টুর্নামেন্টের ফাইনালে এসে।

বিজ্ঞাপন

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রেসিডেন্ট'স কাপের ফাইনালে মাহমুদউল্লাহ একাদশের মুখোমুখি হয়েছে নাজমুল একাদশ। প্রথমে ব্যাট করতে নামা নাজমুল একাদশের টপ অর্ডার আজও ব্যর্থ হয়েছে। মিডল অর্ডারে ইরফান শুক্কুর দাঁড়িয়ে গেলে ১৭৩ রানের সংগ্রহ পায় নাজমুল একাদশ। জবাব দিতে নেমে এই মুহূর্তে বেশ ভালো অবস্থানে মাহমুদউল্লাহ একাদশ। যার পুরো কৃতিত্ব লিটনের।

টপ অর্ডারদের ব্যর্থতার ভীরে তার সঙ্গে ওপেনিংয়ে নেমে সুবিধা করতে পারেননি মুমিনুল হক সৌরভ (৪)। ওয়ান ডাউনে নেমে ৩২ বলে ১৮ করে ফিরেছেন মাহমুদুল হাসান জয়। তবে লিটন অবিচল ছিলেন।

বিজ্ঞাপন

নাজমুল একাদশের দুই পেসার তাসকিন আহমেদ ও আল-আমিন হোসেন আজও শুরুতে আগ্রাসী ছিলেন। তবুও এদের পেস সামলে স্বাভাবিক খেলাটা খেলে গেছেন লিটন। ৪৭ বলে পঞ্চাশ পূর্ণ করা ডানহাতি ওপেনার শেষ পর্যন্ত ফিরেছেন ৬৮ রানে। ততোক্ষণে জয়ের রাস্তা পাকা হয়ে গেছে মাহমুদউল্লাহ একাদশের। লিটন ফেরার সময় মাহমুদউল্লাহর দলের স্কোর ছিল ১২৯/৩।

৬৯ বলে ৬৮ রানের ইনিংসটি ১০ চারে সাজিয়েছেন লিটন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন