বিজ্ঞাপন

দুসাই রিসোর্টস এন্ড স্পা’র দারুণ ক্যাশব্যাক অফার

November 5, 2020 | 3:57 pm

লাইফস্টাইল ডেস্ক

মৌলভীবাজারের গিয়াসনগরে অপুর্ব প্রাকৃতিক পরিবেশের মধ্যে অবস্থিত ফাইভ স্টার মানের দুসাই রিসোর্ট এন্ড স্পা। অভিজাত ও বিলাসবহুল এই অবকাশযাপন কেন্দ্র অতিথিদের জন্য দিচ্ছে দারুণ এক ক্যাশ ব্যাক অফার যা বাংলাদেশে এই প্রথম।

বিজ্ঞাপন

১ নভেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সময়সীমার মধ্যে রিসোর্টে অবকাশ যাপনের জন্য চেক ইন করা মাত্রই উপভোগ করতে পারবেন এই ক্যাশব্যাক অফার যা শুরু হচ্ছে ৫০০০ টাকা থেকে। অফারটি পেতে অতিথিদের আগে থেকে বুকিং দিতে হবে।

এই প্যাকেজটিতে আরও থাকছে এক রাত থাকার নির্ধারিত ক্যটাগরির রুম। সঙ্গে কমপ্লিমেন্টারি সকালের নাস্তা, নির্ধারিত অভ্যন্তরীণ এবং বাহ্যিক বিনোদনমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণের সুযোগ। থাকবে পুরো রিসোর্ট জুড়ে বিনামূল্যে ওয়াইফাই সার্ভিস, ১০ শতাংশ ছাড় থাকছে আ লা কার্তে মেনু এবং বাফেটে (অফার থাকলে) এবং স্পা সার্ভিসে থাকছে ২০ শতাংশ ছাড়।

বিজ্ঞাপন

অফারটি সম্পর্কে, দুসাই রিসোর্ট অ্যান্ড স্পার ম্যানেজিং ডিরেক্টর নাসের রহমান বলেন, ‘এখনই সময় আমাদের আতিথেয়তা শিল্পের আধুনিকতার সাথে পরিচিত হওয়া এবং অতিথিদের বিলাসবহুল অনুভূতি দেওয়ার সহজ উপায় বের করা। দুসাই বরাবরই এই বিষয়ে সবচেয়ে এগিয়ে এবং এটা আমার জন্য অত্যন্ত গর্ব ও ইতিবাচক ব্যাপার যে এই অফারটি আমাদের অতিথিদের মনের ইচ্ছা সার্বিকভাবে পূরণ করতে সক্ষম।’

 অফারটি পেতে আগ্রহীরা যোগাযোগ করতে পারবেন ০১৬১৭০০৫৫১১/১২/১৫/১৬ এই নাম্বারে

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন