বিজ্ঞাপন

মুগদায় বাসা থেকে তরুণীর হাত-পা বাঁধা মৃতদেহ উদ্ধার

November 5, 2020 | 3:55 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদার একটি বাসা থেকে লিমা (২২) নামের এক তরুণীর হাত-পা বাঁধা অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ নভেম্বর) মুগদা থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে।

বিজ্ঞাপন

পরে ময়নাতদন্তের জন্য তরুণীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মুগদা থানার উপ পরিদর্শক (এসআই) ফিরোজ হোসাইন জানান, মুগদার দক্ষিণ মান্ডার একটি বাসায় দুই রুম নিয়ে একাই ভাড়া থাকতো ওই তরুণী। গতরাতে আশপাশের ভাড়াটিয়ারা ওই রুম থেকে পচা দুর্গন্ধ পেয়ে থানায় খবর দেয়। পরে রাতেই মৃতদেহটি উদ্ধার করা হয়। মৃতদেহটি অর্ধগলিত অবস্থায় ছিল।

এসআই জানান, ১৫ দিন আগে ওই তরুণী একজনকে বিয়ে করেছিলো, সে মাদকাসক্ত ছিল। তরুণীর দুই হাত বাঁধা, গলায় ওড়না পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে ৫/৬ দিন আগেই তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর প্রকৃত কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিজ্ঞাপন

মৃত লিমার ভাই সুমন জানান, তাদের বাড়ি শরিয়তপুর পালং উপজেলায়। বাবার নাম দীন ইসলাম কাজী। দক্ষিণ মান্ডার হিরুমিয়া রোডের আব্দুল হাকিমের ১০৬৩ নম্বর বাড়ির তৃতীয় তলায় দু’টি রুম নিয়ে ভাড়া থাকতো সে তার বোন। ১৫/২০দিন আগে পরিবারের অমতে নিলয় (২৭) নামে এক ছেলেকে বিয়ে করে লিমা। গত ৫/৬দিন তার সঙ্গে কোনো যোগাযোগ হয়নি। রাতে পুলিশের মাধ্যমে খবর পাই তার লাশ উদ্ধার হওয়ার বিষয়টি।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন