বিজ্ঞাপন

শিল্পকলা একাডেমির পরিচালকের দায়িত্ব পেলেন আফসানা মিমি

November 14, 2020 | 1:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

একাধারে একজন দর্শক নন্দিত অভিনেত্রী এবং একজন সফল পরিচালক হিসেবে দীর্ঘদিন মুগ্ধতা ছড়িয়ে চলেছেন আফসানা মিমি। এবার তার সাফল্যের মুকুটে যুক্ত হলো আরেকটি পালক। বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে দায়িত্ব পেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

জানা গেছে, ৩ বছর মেয়াদে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হয়েছে তাকে। বুধবার (১১ নভেম্বর) তার সঙ্গে এই চুক্তি সম্পাদিত হয়েছে।

এই দায়িত্ব পাওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিজেই নিশ্চিত করে আফসানা মিমি বললেন, ‘নাটক করেই একটি জীবনের বেশিরভাগ সময় কাটিয়ে দিলাম। আমার সমস্ত ভাবনায় নাটকের উন্নয়ন। কাজেই এই নিয়োগে সরকারের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আমি ভীষণ খুশি। তবে অনেক বড় দায়িত্ব। সঠিকভাবে যেন দায়িত্ব পালন করতে পারি সেই চেষ্টা অবশ্যই করবো। সেইসঙ্গে সবার সহযোগিতা চাই।’

বিজ্ঞাপন

উল্লেখ্য, আফসানা মিমি এবং সাংস্কৃতিক ব্যক্তিত্ব সৈয়দা মাহবুবা করিমকে বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক হিসেবে চুক্তিতে তিন বছরের জন্য নিয়োগের আদেশ জারি করেছে বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়। আদেশে বলা হয়েছে, অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে এই নিয়োগ কার্যকর হবে। এই চুক্তিভিত্তিক নিয়োগের শর্তাবলী অনুমোদিত চুক্তিপত্র অনুযায়ী নির্ধারণ করতে হবে।

সারাবাংলা/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন